সাভারে স্কুলছাত্রীকে মারধর করে ধর্ষণের অভিযোগ

সাভার প্রতিনিধিঃ সাভারে এক স্কুলছাত্রী মারধর করে জোরপূর্বক ধর্ষণ করার অভিযোগ উঠেছে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। রবিবার বিকেলে উপজেলার বনগাঁও ইউনিয়নের বনগ্রাম এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে।

এলাকাবাসীরা জানায়, বিকেলে ১৪ বছর বয়সী স্থানীয় একটি স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী বৃষ্টিতে ভিজে পায়ে হেঁটে নিজ বাড়িতে যাচ্ছিলো। এসময় ওই এলাকার বখাটে যুবক গোলাপ ফুল চাষী আশরাফুল (২৫) তাকে ধরে প্রকাশ্যে মারধর করে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই ছাত্রীকে মৃত ভেবে পালিয়ে যায় আশরাফুল। এসময় স্থানীয়রা ওই ছাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় রাতেই নির্যাতিত ছাত্রীর পরিবার ধর্ষণকারী আশরাফুলকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

এলাকাবাসীরা অভিযোগ করেন, বখাটে আশরাফুল এর আেগরো এলাকায় আরও নারীকে ধর্ষণ করেছে বলে অভিযোগ রয়েছে।নারীকে ধর্ষণ, কু-প্রস্তাবসহ একাধিক অভিযোগে এলাকায় বিচার শালিসের মাধ্যমে তাকে সর্তক করা হলেও তার এসব কর্মকাণ্ড থেমে নেই। এলাকাবাসীরা দ্রুত এই সিরিয়াল ধর্ষককে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন। এছাড়া ভুক্তভোগী স্কুল ছাত্রীর অসহায় পরিবারটি কঠোর শাস্তি দাবি করেছেন ধর্ষণকারীর।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, ধর্ষণকারীকে গ্রেপ্তারে অভিযান চলছে। এঘটনায় থানার একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!