হাত-পা বাঁধা লাশের পাশে চিরকুটে ‘সে সমকামী,আমরা ইসলামের সৈনিক’

সাভার প্রতিনিধিঃ সাভার পৌর এলাকার ভাটপাড়া মহল্লায় নিজ ঘর থেকে এক শিক্ষকের হাত-পা বাঁধা ও গলায় গামছা পেঁচানো লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকেলে পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের ভাটপাড়া কবরস্থান মসজিদ-সংলগ্ন এলাকার নিজ বাড়ি থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

নিহতের নাম গোলাম কিবরিয়া (৪৩)। তিনি সাভার মডেল স্কুলের সাবেক স্কুল শিক্ষক এবং পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের মৃত শুকুর মুন্সির ছেলে।

এদিকে নিহতের মৃতদেহের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ। লাশের পাশে পাওয়া চিরকুটে লেখা ছিল, ‘এই ব্যক্তি সমকামী করে পুলিশ ভাই, আমরা তাই মেরে ফেলেছি। ভাই ও অবৈধ কাজ করে, আমরা ইসলামের সৈনিক।

স্থানীয়রা জানায়, নিহত গোলাম কিবরিয়া রেডিও কলোনি মডেল স্কুলের শিক্ষক ছিলেন। কর্মজীবন শেষে তিনি বাসাতেই প্রাইভেট পড়াতেন। তিনি একাই ওই বাসায় থাকতেন বলে জানা গেছে। রবিবার দুপুরে ঘরের দরজায় গিয়ে স্থানীয়রা তার মরদেহ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। এসময় নিহতের ঘরের মালামাল ওলট-পালট ও আলমারি খোলা ছিল।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে নিহতের মরদেহটি উদ্ধার করা হয়েছে। মরদেহের পাশে একটি চিরকুট পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শনাক্তের চেষ্টা করছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!