আশুলিয়ায় ৫ শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন-বার্নার ও নিন্মমানের পাইপ জব্দ

সাভার প্রতিনিধিঃ সাভারের আশুলিয়া জোনাল অফিসের আওতাধীন কাশিমপুরের সারদাগঞ্জে অভিযান পরিচালনা করে প্রায় পাঁচ শতািধক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি। এসময় অবৈধ সংযোগে ব্যবহৃত বার্নারগুলো জব্দ করার পাশাপাশি তিনশ মিটার পাইপ ও নিন্ম মানের ফিটিংস জব্দ করা হয়। সোমবার (২৩ অক্টোবর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেওয়া তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক আবু সাদাৎ মো. সায়েম বলেন, কাশিমপুরের সারদাগঞ্জ এলাকায় নিম্নমানের পাইপ ও ফিটিংস ব্যবহার করে অবৈধভাবে সংযোগ দিয়েছিল অসাধু ব্যবসায়ীরা।

খবর পেয়ে তিতাসের একটি টিম তিনটি মূল পয়েন্টের সংযোগ বিচ্ছিন্ন করে প্রায় দুই কিলোমিটার এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় প্রায় ৫ শতাধিক অবৈধ আবাসিক সংযোগ বিচ্ছিন্ন করে বার্নারগুলো জব্দ করা হয়। অভিযানে অবৈধ সংযোগে ব্যবহৃত প্রায় ৩০০ মিটার পাইপ ও নিম্নমানের ফিটিংস জব্দ করা হয়।

এ সময় তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের আশুলিয়া জোনের উপব্যবস্থাপক আনিসুজ্জামান, সাভার জোনের উপব্যবস্থাপক মোঃ আব্দুল মান্নান ও আশুলিয়া জোনের সহকারী ব্যবস্থাপক প্রকৌশলী মোঃ আসোয়াত হোসেনসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!