আশুলিয়ার কাঠগড়া এলাকার সন্ত্রাসী গ্রুপের প্রধান অশ্রু গ্রেপ্তার

আশুলিয়া প্রতিনিধিঃ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আশুলিয়ায় ডিস ব্যবসার দ্বন্দ সমাধানের কথা বলে নিজ অফিসে ডেকে নিয়ে ডিস ব্যবসায়ী ও তার পরিবারের লোকজনকে গুলি করে হত্যা চেষ্টাকারী কাঠগড়া এলাকার দুর্ধর্ষ সন্ত্রাসী গ্রুপের প্রধান মোঃ জাহিদুল ইসলাম @ তানজিম আহম্মেদ @ অশ্রুকে (৩০) গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। বুধবার (১ নভেম্বর) রাতে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন সিপিসি-২, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান।

এর আগে ৩১ অক্টোবর দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব সদরদপ্তর গোয়েন্দা শাখার সহযোগিতায় র‌্যাব-৪ ও র‌্যাব-১০ এর আভিযানিক দল রাজধানীর কোতয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে সন্ত্রাসী অশ্রুকে গ্রেপ্তার করেন।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও ঘটনার বিবরণে জানা যায় যে, ঢাকা জেলার আশুলিয়া থানার কাঠগড়া এলাকার ডিস ব্যবসায়ী সাইদুর সরকার, মানিক সরকার ও শরিফ সরকার’দের সাথে ডিস ব্যবসার আধিপত্যকে কেন্দ্র করে গত ২৫ অক্টোবর সন্ধ্যায় আশুলিয়ার কোহিনুর মার্কেটের পিছনে নিজ অফিসে সমস্যা সমাধানের কথা বলে ডেকে নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে তাদেরকে লক্ষ করে এলোপাথাড়ী গুলি করে হত্যার চেষ্টা চালায়। ইতিপূর্বে সে একটি হত্যা মামলায় প্রধান আসামী হিসেবে বেশ কিছুদিন কারাবরণ করে যা আদালতে বিচারাধীন রয়েছে।

সিপিসি-২, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান জানান, গ্রেপ্তারকৃত আসামি আশুলিয়া কাঠগড়া এলাকার ডিস ব্যবসায়ী সাইদুর সরকার, মানিক সরকার ও শরিফ সরকার’দের গুলি করার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়। মামলাটি পুলিশের পাশাপাশি র‌্যাব ছায়া তদন্ত শুরু করে এবং সন্ত্রাসী অশ্রুকে গ্রেপ্তার করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। তিনি আরও একটি হত্যামামলায় গ্রেপ্তার হয়ে বেশ কিছুদিন জেলে ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!