জাতীয় স্মৃতিসৌধে দেওয়ান ইদ্রিস ল’ কলেজ এ্যালামনাই এ্যাসোসিয়েশনের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদকঃ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধের শহীদ বেদিতে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে সাভারের দেওয়ান ইদ্রিস ল’ কলেজ এ্যালামনাই এ্যাসোসিয়েশন। শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে সংগঠনটির সভাপতি মোঃ ফিরোজ আহমেদ ও সাধারন সম্পাদক গোলাম ওয়াজেদ শিহাবের নের্তৃত্বে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

১৯৭১ সালে যাদের আত্মত্যাগের বিনিময়ে বাঙালি পেয়েছে স্বাধীন দেশ, সেই শহীদদের স্মরণে শনিবার (১৬ ডিসেম্বর) ঘন কুয়াশা আর তীব্র শীত উপেক্ষা করে লাখো মানুষের সাথে একাত্বতা পোষন করে দেওয়ান ইদ্রিস ল’ কলেজ এ্যালামনাই এ্যাসোসিয়েশনের সদস্যরাও শ্রদ্ধায় অবনত হয়ে দেশের স্বাধীনতার জন্য জীবন বিলিয়ে দেওয়া বীর শহীদদের স্মরন করে পুষ্পার্ঘ্য নিবেদন করেছেন।

জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদনের অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, সহ-সভাপতি এডভোকেট মোঃ সিরাজুল ইসলাম, এডভোকেট মোঃ রেজাউল হক, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ ওমর ফারুক, মোঃ রেজাউল ইসলাম রাহাত, আল-মামুন, আবু জাফর মন্টু সরদার, সহ-সাংগঠনিক সম্পাদক মীর আজিজুর রহমান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ নজরুল ইসলামসহ আরও অনেকে।

শ্রদ্ধা নিবেদন শেষে দেওয়ান ইদ্রিস ল’ কলেজ এ্যালামনাই এ্যাসোসিয়েশনের সকল সদস্য জাতির সূর্য সন্তানদের স্মরনে শহীদ বেদির সামনে ১ মিনিট নিরবে দাড়িয়ে থাকেন। পরে তাদের আত্মার শান্তি কামনা করে জাতীয় স্মৃতিসৌধ ত্যাগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!