মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঢাবি’র সাবেক শিক্ষার্থীর মৃত্যু

সাভার প্রতিনিধিঃ সাভারের বিরুলিয়া ইউনিয়নের জিনজিরা এলাকার বাসিন্দা মতিউর রহমান (২৫) অসুস্থ ভাবীকে দেখে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছেন। শনিবার রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সুতিপাড়া ইউনিয়নের শ্রীরামপুর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহত মতিউর রহমান ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বাংলা বিভাগের সাবেক শিক্ষার্থী। শনিবার রাতে মানিকগঞ্জের গোলড়া এলাকায় অসুস্থ ভাবীকে দেখে মোটরসাইকেলে করে সাভারের বাসায় ফিরছিলেন মতিউর। পথিমধ্যে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের শ্রীরামপুর এলাকায় একটি ভ্যানকে দেখে হঠাৎ হার্ড ব্রেক করলে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মাথায় আঘাত পেয়ে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই মারা যান তিনি। এ সময় তার মোটরসাইকেলে থাকা অপর আরোহীও আহত হন।

জানতে চাইলে গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু বলেন, মহাসড়কে একটি ভ্যান দাঁড়ানো ছিল। সেটি দেখে ব্রেক করলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তারা সড়কে ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মতিউরের মৃত্যু হয়।নিহিতের পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ তাদের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!