সাভারে গাড়িচাপায় মোটরসাইকেল আরোহী শিক্ষার্থীর মৃত্যু

সাভার প্রতিনিধিঃ সাভারে অজ্ঞাত পরিবহনের গাড়িচাপায় নাহিদ মাহমুদ (২১) নামে এক মোটরসাইকেল আরোহী শিক্ষার্থী নিহত হয়েছেন। খবর পেয়ে সাভার হাইওয়ে থানা পুলিশ নিহত মোটরসাইকেল আরোহীর মরদেহ উদ্ধার করলেও চাপা দেওয়া গাড়িটি শনাক্ত করতে পারেনি। সোমবার বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কের রাজ ফুলবাড়িয়া এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত নাহিদ মাহমুদ মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানার জামির্তা এলাকার মোহসীন আলীর ছেলে। তিনি মোটরসাইকেল যোগে ঢাকার দিকে যাচ্ছিলেন। নাহিদ মাহমুদ ড্যাফোডিল ইউনিভার্সিটির বিবিএ পড়ালেখা করতো বলে জানিয়েছে পুলিশ।

হাইওয়ে পুলিশ জানায়, বিকেল চারটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ঢাকামুখী লেন দিয়ে নাহিদ মাহমুদ যাচ্ছিলেন। তিনি মহাসড়কের রাজ ফুলাবাড়িয়া পুলিশ টাউনের সামনে গেলে পৌছলে অজ্ঞাত একটি গাড়ি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) আইয়ুব আলী বলেন, মোটরসাইকেল আরোহীকে চাপা দেওয়া গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। একই সঙ্গে পরিবারকে খবর দেওয়া হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!