সাভারে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

সাভার প্রতিনিধিঃ সাভারে দুর্বৃত্তের ছুরিকাঘাতে মোঃ শহীদুল ইসলাম (২৪) নামে এক যুবক মারা গেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় সাভার পৌরসভার ছায়াবিথী আমতলা এলাকায় তিতাস গ্যাস অফিসের পিছনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে।

নিহত শহীদুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট থানার চোর ধরমপুর গ্রামের সাইদুলের ছেলে। সে সাভার পৌর এলাকার আমতলা মহল্লার মালয়েশিয়া প্রবাসী মিতুর বাড়ীর ভাড়াটিয়া।

থানা পুলিশ জানায়, সন্ধ্যায় পৌর এলাকার আমতলা মহল্লায় শহিদুল ইসলামকে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করেছে এবং হত্যাকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুদিপ কুমার গোপ বলেন, হত্যাকান্ডের খবর পেয়ে নিহত যুবকের মরদেহটি উদ্ধার করা হয়েছে। তবে কে বা কারা কি কারনে তাকে হত্যা করেছে সেটি এখনো জানা যায়নি। আমরা বিষয়টি তদন্ত করছি, যত দ্রুত সম্ভব হত্যাকান্ডের রহস্য উদঘাটনসহ হত্যাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!