পাওনা টাকার জন্য কুকুরের সঙ্গে শিকলে বেঁধে নির্যাতন

সাভার প্রতিনিধিঃ সাভারে পাওনা তিন হাজার টাকার জন্য কুকুরের সাথে শিকলে বেঁধে রিকশা চালককে নির্যাতনের অভিযোগ উঠেছে এক ভাঙ্গারি ব্যবসায়ীয়ের বিরুদ্ধে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিকলের তালা খুলে রিকশা চালককে উদ্ধার করে পুলিশ। তবে এ ঘটনায় পলাতক রয়েছে অভিযুক্ত ভাঙ্গারি ব্যাবসায়ী।

মঙ্গলবার (৭ মে) দুপুরে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরারী এলাকায় ভাঙ্গারি ব্যবসায়ী মামুনের দোকান থেকে ভুক্তভোগীকে শিকলমুক্ত করে উদ্ধার করে পুলিশ। এর আগে, সকালে ভুক্তভোগী রবিউলকে দোকানের খুঁটিতে কুকুরের সাথে শিকলে বেঁধে রাখে অভিযুক্ত মামুন।

ভুক্তভোগী রবিউল ইসলাম নিলফামারী জেলার বাসিন্দা। একসময় মামুনের সাথে ব্যবসা করলেও বর্তমানে অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন।

ভুক্তভোগী রবিউল ইসলাম বলেন, ‘আমি আগে ভাঙ্গারি মালামাল বিভিন্ন স্থান থেকে সংগ্রহ করে মামুনের কাছে বিক্রি করতাম। আমার কাছে ৩ হাজার টাকা পেতো মামুন। সেই টাকার জন্য আমাকে মঙ্গলবার মারধর করে পায়ে শিকল পরিয়ে বেধে রাখে মামুন।’

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ভুক্তভোগীকে উদ্ধার করা হয়েছে। পুলিশ যাবার আগেই অভিযুক্ত মামুন পালিয়ে যায়। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!