সাভারে আনন্দ র‌্যালীতে অংশ নিয়ে ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে যুবকের মৃত্যু

সাভার প্রতিনিধিঃ সাভারে একটি মালবাহী ট্রাকের চাপায় পিষ্ঠ হয়ে মোটরসাইকেল চালক এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছে তার সাথে থাকা আরও দুই যুবক। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার সন্ধ্যায় ঢাকা-আরিচা মহাসড়কের তালবাগ এলাকার কবরস্থান মসজিদের সামনে এই সড়ক দূর্ঘটনা ঘটে।

নিহত ওই যুবকের নাম মোঃ সাকিব (২১)। সে সাভার উপজেলার বনগাঁও ইউনিয়নের চাকুলিয়া গ্রামের কিরণ মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সুত্রে জানা যায়, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে ঢাকা-১৯ আসন থেকে সাবেক প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমানের নাম ঘোষনা করা হয়েছে। এই খুশিতে সন্ধ্যায় বিভিন্ন স্থান থেকে দলীয় নেতাকর্মীরা মোটরসাইকেল, পিকআপ ও ব্যক্তিগত গাড়ি নিয়ে মহাসড়কের আনন্দ র‌্যালী করে। এসময় ডাঃ এনামুর রহমানকেও ওই মিছিলে দেখা গেছে। একপর্যায়ে মোটরসাইকেল বহর নেতাকর্মীরা তালবাগ এলাকায় ডাঃ এনামের বাড়ির সামনে আসলে ঢাকা থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক ( ঢাকা মেট্রো ট-১৫-৩৩৬০) সাকিবের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এসময় সাকিবের পেছনে থাকা দুই যুবক ছিটকে দূরে পড়ে গেলেও মোটরসাইকেলসহ সাকিব সড়কে পড়ে যায়। পরবর্তীতে ট্রাকটি সাকিবের মাথার উপর দিয়ে চলে গেলে তার মাথা থেতলে সড়ক জুড়ে মগজে ভরে যায়। এঘটনায় স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করেছে।

খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহটি উদ্ধার করেন।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন জানান, সাভার হাইওয়ে থানা পুলিশ ঘাতক ট্রাকটি আটকের পাশাপাশি নিহত ওই যুবকের লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে। রাস্তা থেকে ট্রাকটি সরিয়ে নেয়ায় বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!