টাইগার্স ক্লাবের সভাপতি ড. বোরহান বুলবুল সম্পাদক অ্যাডভোকেট  অলী আহাদ

সাভার প্রতিনিধিঃ সাভারে সামাজিক সংগঠন টাইগার্স ক্লাব ইন্টারন্যাশনাল এর ১১তম দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। রবিবার, (৩ডিসেম্বর)  প্রতি বারের ন্যায় এবারও জমকালো আয়োজনে উৎসব মুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

টাইগার্স ক্লাব ইন্টারন্যাশনালের নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনা করেন,টাইগার্স ক্লাব ইন্টারন্যাশনাল এর প্রতিষ্ঠাতা ও প্রাধান নির্বাচন কমিশনার জাহাঙ্গীর আলম জিতু। তার তত্ত্বাবধানে সুষ্ঠু ও নিরপেক্ষভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়।

টাইগার্স ক্লাব ইন্টারন্যাশনাল ১১তম দ্বি-বার্ষিক নির্বাচনে  এবার সভাপ্রতি পদে বিজয় লাভ করেন ড. বোরহান বুলবুল  ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওলী আহাদ । এছাড়াও ২১ সদস্য বিশিষ্ট কমিটিতে নির্বাচিত অন্যরা হলেন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. জিয়াউল হক সাগর, ভাইস প্রেসিডেন্ট নাজির মোহাম্মদ, জয়েন সেক্রেটারি-১ সালেকুল ইসলাম, জয়েন সেক্রেটারি-২  মোঃ সফিকুল ইসলাম, ট্রেজারার মোহাম্মদ মাসুদ, অর্গানাইজিং সেক্রেটারি সাবিনা ইয়াসমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ তারিকুল ইসলাম রিপন, দপ্তর সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, সমাজকল্যাণ সম্পাদক বাঁধন আহাম্মেদ,  শিক্ষা বিষায়ক সম্পাদক মোঃ আফাজ উদ্দিন, ক্রীড়া সম্পাদক রুহুল আমিন,ধর্ম সম্পাদক  শামসুল হক রাহমানী, আন্তর্জাতিক সম্পাদক আনোয়ার হোসেন আনু, সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ আলী, স্বাস্থ্য সম্পাদক সুজন চন্দ্র দাস, কাব বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন তালুকদার, কার্যনির্বাহী সদস্য-১  মোঃ আল-আমিন ও কার্যনির্বাহী সদস্য-২ রুহুল আমিন হাফিজ।

টাইগারস ক্লাব ইন্টারন্যাশনাল এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাচন কমিশনার জাহাঙ্গীর আলম জিতু বলেন, ২০০৩ সাল থেকে সামাজিক ও সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে পথচলা শুরু করেন। ১১ তম দ্বিবাষিক নির্বাচনে উৎসব  ও আনন্দমুখর পরিবেশে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

উক্ত নির্বাচনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  বাংলাদেশ লায়ন  ফাউন্ডেশন এর চেয়ারম্যান লায়ন রেজাউল হক ঝুনু।নির্বাচনের ফলাফল ঘোষণার পর বাংলাদেশ লায়ন  ফাউন্ডেশন এর চেয়ারম্যান রেজাউল হক ঝুনু বলেন, টাইগার স্কাফ ইন্টারন্যাশনাল একটি সামাজিক প্রতিষ্ঠান। নতুন কমিটির সভাপতি ও সাধাণরসহ অন্য সদস্যবৃন্দদের নিয়ে একটি মাইল ফলক সৃষ্টি করবে টাইগার্স ক্লাব ইন্টারন্যাশনাল।

সাধারণ ভোটাররা বলেন, টাইগার ক্লাব ইন্টারন্যাশনালের প্রতিষ্ঠাতা ও প্রাধান নির্বাচন কমিশনার জাহাঙ্গীর আলম জিতু  স্যারের নিরলস পরিশ্রমে উৎসব মুখর ভাবে অন্দের সাথে আমরা আমাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরেছি।

নির্বাচনে এসময় আরো উপস্থিত ছিলেন, কনভেনশন চেয়ারম্যান, নজরুল ইসলাম সিকদারসহ সর্বস্তরের জনগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!