আশুলিয়ায় ভেজাল খাদ্য বন্ধের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন

আশুলিয়া প্রতিনিধি : ঢাকার আশুলিয়ায় ভেজাল খাদ্য বন্ধের দাবী জানিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করেছে শিক্ষক-শিক্ষার্থীরাসহ বিভিন্ন স্তরের জনগণ। শনিবার বেলা ১১ টার দিকে আশুলিয়ার ডিইপিজেড-ভাদাইল আঞ্চলিক সড়কের পবনারটেক এলাকায় কারিতাস উদ্যম প্রকল্পের উদ্যোগে এ মানব্বন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ভেজালবিরোধী শ্লোগান লেখা ফেস্টুন, প্লেকার্ড ও ক্যাপ পরিধান করে অংশগ্রহণকারীরা। মানববন্ধনে এসময় হাজী ওয়াজ উদ্দিন মডেল স্কুলের শিক্ষার্থীরা, শিক্ষক, ব্যবসায়ী, কারিতাস উদ্যম প্রকল্পের নেটওর্য়াক ফোরামের সদস্যবৃন্দ, সামাজিক দলর সদস্য এবং স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা এসময় বলেন, সুস্থ্য জীবন যাপনের লক্ষ্যে ভেজাল মুক্ত খাদ্যের বিকল্প নেই। ভেজাল খাদ্য খেয়ে শুশু থেকে শুরু করে সকল বয়সী মানুষ নানা ধরণের অঅসুস্থতায় ভুগছে। ভেজাল খাদ্য প্রতিরোধে সরকারের পাশাপাশি পরিবার এবং সামাজিকভাবে প্রতিরোধ করতে সামাজিক আন্দোলন গড়ে তুলার জন্য আহবান করেন।

এসময় স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের সদস্য আলহাজ্ব আবু সাদেক ভূইয়া, কারিতাস উদ্যম প্রকল্পের ইনচার্জ ফরিদ আহাম্মদ খান, এ্যাডভোকট মীর জাহান খান শাহীন, সুমন রোজারিও, আগষ্টিন মিন্টু হালদার, ফরহাদ হোসেন, ইউসুফ মাষ্টার, আরিফুল ইসলাম প্রমুখ সহ আরো অনেকেই মানববন্ধনে বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!