নৌকার প্রচারনায় এগিয়ে আশুলিয়ায় ইয়ারপুরে ওয়ার্ড সভাপতি মোকলেছুর রহমান মোল্লা

নিজস্ব প্রতিবেদক: ঢাকার আশুলিয়ায় ইয়ারপুর ইউনিয়নের জামগড়া এলাকার মোল্লাবাড়ির ছেলে মো: মোকলেছুর রহমান মোল্লা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে কাজ করে যাচ্ছে এলাকার সাধারন মানুষের জন্য সেই ছোট বেলা থেকেই।

কোন ধরনের বাধাই দমাতে পারেনি তাকে। দল থেকে তার কাজের জন্য কতটুকু মূল্যয়ন করবে সেই ব্যাপারে তিনি ভাবেননা কখনো।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকা প্রতিকের প্রচারণা কাজে ব্যাস্ত সময় পার করছেন তিনি, এসময় তার এতটুকু দম ফেলার সময় নেই হাতে।
তার প্রচারণার ফাঁকেই একটা প্রশ্ন ছুঁড়ে দিলাম। আপনি দলের জন্য অনেক কাজ করেছেন বলে আমি জেনেছি, তা দল করে কি পেলেন?
আমার প্রশ্ন শুনে স্বস্থির একটা হাসি দিয়ে পাশেই দাড়াঁলেন বল্লেন চা খাবেন? আমিও রাজি হয়ে গেলাম। চা খেতে খেতে এবার যেন পাওয়া না পাওয়া গল্পের ঝুঁড়ি খুলে দিলেন এই তরুণ নেতা।
তিনি জানালেন আমি কি করতে পেরেছি দলের জন্য তার হিসেব রাখিনি, তবে দল আমাকে দিয়েছে অনেক সম্মান। দল থেকে ২০০৮ সালে আমাকে ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত করে, ২০২২ আবারো আমাকে ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের কার্য়কারী সদস্য পদে নির্বাচিত করে আমার প্রিয় সংগঠন।
এবার ইয়ারপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদে নির্বাচিত করে আমাকে সম্মানীত করেছে আমার দল। এই মাসেই গত মঙ্গলবার ১৯ তারিখে ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: মুজিবুর রহমান শাহেদ ও সাধারণ সম্পাদক মো: মোশাররফ হোসেন মুসার সাক্ষরিত একটি দলীয় প্যাডে ১নং ওয়ার্ড আওয়ামী লীগের পূর্ণাঙ্গ নবগঠিত কমিটিতে আমি মো: মোকলেছুর রহমান মোল্লাকে সভাপতি ও মো: রহমত আলীকে সাধারণ সম্পাদক ঘোষণা করে ৩১জন বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়।

ঢাকা-১৯ আসনের নৌকা মার্কার সফল নেতা ডাঃ এনামুর রহমান এমপির নির্দেশক্রমে আমাদের ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: মুজিবুর রহমান শাহেদ ও সাধারণ সম্পাদক মো: মোশাররফ হোসেন মুসার সাক্ষরিত একটি দলীয় প্যাডে ১নং ওয়ার্ড আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন।
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে ইনশাআল্লাহ আগামী ৭ তারিখ নৌকা মার্কাকে বিজয়ী করে ঘরে ফিরবো। এটাই আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য। আর সেই লক্ষ পূরণের উদ্দেশ্যে স্থানীয় নেতা-কর্মীরা নৌকা মার্কার প্রচার প্রচারণা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!