আশুলিয়ায় নৌকা সমর্থকের কর্মীকে মারধর, অফিস ভাংচুর-লুটপাট

আশুলিয়া প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর থেকেই ঢাকা-১৯ আসনে নির্বাচন পরবর্তী সহিংসতা বেড়ে চলেছে। প্রায় প্রতিদিনই আসনটির কোন না কোন এলাকায় নৌকা এবং পরাজিত স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের উপর হামলা চালাচ্ছে ট্রাক প্রতীকে বিজয়ী স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ সাইফুল ইসলামের কর্মী-সমর্থকরা। এসব ঘটনায় থানায় লিখিত অভিযোগ করার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও মামলা নথিভুক্ত হচ্ছেনা বলে অভিযোগ ভুক্তভোগীদের।

ভুক্তভোগী ও থানা পুলিশের সাথে কথা বলে জানা যায়, জাতীয় সংসদ নির্বাচনে পরাজিত হওয়ায় গত ১১ জানুয়ারী (বৃহস্পতিবার) দুপুর দেড়টার দিকে আশুলিয়া থানাধীন সুবন্দী নতুননগর এলাকার নৌকা প্রতিকের সমর্থক ও ইন্টারনেট ব্যবসায়ী ওসমান গনীর অফিসে হামলা চালায় বিজয়ী (ট্রাক) স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকরা। এসময় বিজয়ী স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলামের সমর্থক ও ছাত্রলীগ নেতা নাদিম হোসেনের নের্তৃত্বে রুবেল ও ছানুসহ ১৫/২০ জন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ওসমান গনী ও তার কর্মচারী সজিবকে মারধরসহ অফিস ও আসবাবপত্র ভাংচুর, ডিস লাইনের ট্রান্সফরমার, টিভি, আইপিএস, কম্পিউটারসহ সাড়ে তিন লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এঘটনায় ভুক্তভোগী ওসমান গণী (৩৮) আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে বিজয়ী সংসদ সদস্যের সমর্থক হওয়ায় হামলাকারী ছাত্রলীগ নেতা ও তার বাহিনীর বিরুদ্ধে মামলা নিতে গড়িমসি করছে পুলিশ।

ভুক্তভোগী ওসমান গনি বলেন, আমি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে নির্বাচন ও ক্যাম্পের দায়িত্ব পালন করায় ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলামের সমর্থক মোঃ নাদিম (৩২), মোঃ রুবেল (৩০) ও সারোয়ার হোসেন ছানুর (৩১) নেতৃত্বে ১৫/২০ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমার ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। এসময় তারা আমাকে ও আমার কর্মচারী সজিবকে মারধর করে অফিসের দেয়ালে ঝুলানো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুরের পাশাপাশি সাড়ে তিন লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

অভিযোগের বিষয়ে জানতে ছাত্রলীগ নেতা নাদিম হোসেনের মুঠোফোনে কল করে সাংবাদিক পরিচয় দিলে কথা না বলে ফোন রেখে দেন। পরবর্তীতে একাধিকবার কল করা হলেও ফোন রিসিভ করেননি।

এবিষয়ে ঘটনাস্থল পরিদর্শনকারী আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ভজন চন্দ্র রায় বলেন, লিখিত অভিযোগটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!