আশুলিয়ায় রাস্তা বন্ধে বাঁধা দেওয়ায় দুই জনকে কুপিয়ে হত্যার চেষ্টা

সাভার প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় চলাচলের রাস্তা নিয়ে দ্বন্দ্বের জের ধরে দুই জনকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষের ভাড়াটিয়া সন্ত্রাসীরা। এঘটনায় আরও অন্তত ৩ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় দুই জনকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার সন্ধ্যায় আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের নরসিংহপুর এলকায় এ হামলার ঘটনা ঘটেছে।

সন্ত্রাসী হামলায় আহতরা হলো- আশুলিয়া নরসিংহপুর এলাকার মৃত আমান উল্লার ছেলে মোঃ কালাম মাদবর (৬০), একই এলাকার মোঃ হাসান আলী মীরের ছেলে মোঃ আসাদুল মীর। আহতদেরকে প্রথমে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে নেয়া হয়। কিন্তু তাদের অবস্থা গুরুতর হওয়ায় পরবর্তীতে আশঙ্কাজনক অবস্থায় সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সুত্রে জানা যায়, আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের শারমিন গার্মেন্টস এর তিন নাম্বার গেট এলাকায় আশরাফ কাজী নামের এক ব্যক্তি জনসাধারনের চলাচলের একটি রাস্তা বন্ধ করে দিচ্ছিলেন। এসময় প্রতিবেশী কালাম মাদবর রাস্তা বন্ধের প্রতিবাদ করায় আশরাফ কাজীর ভাড়াটে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কালাম মাদবর ও আশাদুলকে এলোপাথারিভাবে কুপিয়ে হত্যার চেষ্টা করে। এসময় তাদের বাঁচাতে পরিবারের সদস্যরা এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাদেরকেও মারধর করে।

এঘটনায় স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় নারী ও শিশু হাসপাতালে নিয়ে যায়। সেখানে ৩ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হলেও দুই জনের অবস্থা আশঙ্কাজনক হওয়া তাদেরকে উন্নত চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও হামলার সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি।

গুরুতর আহত কালাম মাদবরের বড় ভাই আমির হোসেন বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আমার ভাইকে পরিকল্পিতভাবে হত্যার চেষ্টা করা হয়েছে। আমার ভাই দীর্ঘদিন ধরে বেড রেস্টে আছে। রবিবার সন্ধ্যায় বন্ধু আসাদুল মীর তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। এঘটনায় আশরাফ কাজী ও তার ভাড়াটে সন্ত্রাসীদের বিচার দাবি করেছেন তিনি।

তবে অভিযুক্ত আশরাফ কাজীর সাথে হামলার বিষয়ে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

জানতে চাইলে আশুলিয়া থানার ওসি এফ এম সায়েদ বলেন, হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!