রিকশাচালককে কুকুরের সঙ্গে শিকলে বেঁধে নির্যাতনকারী মামুন গ্রেপ্তার

সাভার প্রতিনিধিঃ সাভারে পাওনা টাকার জন্য এক রিকশাচালককে তুলে এনে মারধরসহ শিকল দিয়ে কুকুরের সঙ্গে বেঁধে নির্যাতন করার ঘটনায় দায়েরকৃত মামলার আসামী ভাঙারি ব্যবসায়ী মামুনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সকালে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন এসআই রাজিব কুমার সাহা। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত ১০টার দিকে সাভারের হেমায়েতপুর বাস স্ট্যান্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মামুন ওরফে সুকান্ত দাশ (৩৪) চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানার কালিআইশ গ্রামের মৃত সুনীল দাশের ছেলে। তিনি পূর্বে হিন্দু ধর্মের অনুসারী থাকলেও বর্তমানে ইসলাম ধর্ম গ্রহণ করে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরাড়ী এলাকার স্থানীয় হাফিজ উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে ভাঙারির ব্যবসা করতেন।

পুলিশ জানায়, গত ৭ মে পাওনা ৮০০ টাকার জন্য রবিউল নামের এক রিকশাচালককে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের কাঁঠালতলা থেকে তুলে এনে বেধড়ক মারধর করে এই মামুন। পরে তাকে কুকুরের সঙ্গে একই শিকল দিয়ে বেঁধে রাখেন। ঘটনাস্থলে পুলিশ যাওয়ার কথা শুনে তিনি পালিয়ে যান। ঘটনার পর থেকেই তিনি মোবাইলের সিম পরিবর্তন করে রাজধানীর বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়ান। এ ঘটনায় ভুক্তভোগী মামলা দায়ের করলে তথ্য প্রযুক্তির সহায়তায় আজ হেমায়েতপুর বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব কুমার সাহা বলেন, কুকুরের সঙ্গে শিকল দিয়ে বেঁধে রিকশাচালককে নির্যাতন করার ঘটনায় দায়ের করা মামলায় অভিযুক্ত সেই ভাঙারি ব্যবসায়ী মামুনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার দুপুরে তাকে আদালতে পাঠানোর কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!