সাভারে শিক্ষানবিশ আইনজীবী পরিষদের আহ্বায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক: সাভারে শিক্ষানবিশ আইনজীবী পরিষদের ১৬ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার সন্ধ্যায় সাভার থানা রোডে অবস্থিত বাগানবাড়ি রেস্টুরেন্টে এর হলরুমে এক প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

আয়োজিত প্রস্তুতি সভায় দেওয়ান ইদ্রীস ‘ল’ কলেজের শিক্ষক-শিক্ষিকাসহ অর্ধশতাধিক শিক্ষানবিশ আইনজীবীর উপস্থিতিতে সকলের সম্মতিক্রমে বাবুল মোড়লকে আহ্বায়ক ও মোঃ জাহেদুল আলমকে সদস্যসচিব করে ১৬ সদস্য বিশিষ্ট শিক্ষানবিশ আইনজীবী পরিষদ এর আহবায়ক কমিটির গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সদস্য সচিব-২ মোঃ এনায়েত হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়াউল হক খান, প্রচার সম্পাদক মোঃ রুপোকুর রহমান, কোষাধ্যক্ষ হাসনা পারভীন, নির্বাহী সদস্য আব্দুর রহমান চৌধুরী, সেলিনা হক, সুমনা আক্তার, জুয়েল রানা, রেজাউল ইসলাম রাহাত, মোঃ আজগর আলী, দীদারুল দিপু, মোঃ মোতালেব, মোঃ আজগর হোসেন, মানসুর রহমান।

নবগঠিত আহমেদ কমিটির তালিকায় স্বাক্ষর করে অনুমোদন দিয়েছেন দেওয়ান ইদ্রীস ‘ল’ কলেজের শিক্ষক মোঃ আব্দুস সালাম, রফিকুন্নেছা ঝর্না ও শারমিন আক্তার লাবনী।

তিন মাস মেয়াদি এই আহ্বায়ক কমিটির লক্ষ্য এবং উদ্দেশ্য হলো শিক্ষানবিশ আইনজীবীদেরকে একত্রিত করে আগামীতে বার কাউন্সিল পরীক্ষায় অংশগ্রহণের প্রস্তুতি, পরামর্শ এবং করণীয় সম্পর্কে নিজেদের মধ্যে আলোচনা করা এবং কৃতকার্য হওয়ার জন্য বিভিন্ন দিক নির্দেশনামূলক পদক্ষেপ গ্রহণ করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!