আশুলিয়ায় পোশাক শ্রমিক স্ত্রীকে হত্যা, ঘাতক স্বামী গ্রেপ্তার

সাভার প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় চাঞ্চল্যকর সুমাইয়া আক্তার (২০) হত্যাকান্ডের মূলহোতা ঘাতক স্বামী শেখ রাব্বি হোসেনকে (৩০) গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৪ ও র‌্যাব-৬ এর একটি যৌথ আভিযানিক দল। রবিবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪ সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান। এর আগে শনিবার রাত সাড়ে ১০টার দিকে যশোরের মনিরামপুর থানার রহিতা শেখপাড়া এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

নিহত সুমাইয়া খুলনা জেলার পাইকগাছা থানাধীন মালদা গ্রামের মনির উদ্দিন মোড়লের মেয়ে এবং গ্রেপ্তারকৃত শেখ রাব্বী সাতক্ষীরা জেলার তালা থানার শেখ মনিরুল ইসলামের ছেলে। এদের মধ্যে রাব্বি পেশায় ছিলেন গাড়ির চালক এবং সুমাইয়া স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতেন। তারা ৩ বছর আগে তারা প্রেম করে বিয়ে করে দুজনই আশুলিয়ার জিরাবো এলাকার ইয়াকুব আলীর বাড়িতে ভাড়া থাকতো।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গত ১১ জানুয়ারি দুপুরে পারিবারিক কলহের জেরে শেখ রাব্বী সুমাইয়ার গলা টিপে শ্বাস রোধ করে মৃত্যু নিশ্চিত করে এবং বাসায় তালা দিয়ে কৌশলে পালিয়ে যায়। ঘটনার পরের দিন নিহতের বড় ভাই মোশারফ হোসেন মোড়ল বাদী হয়ে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ সিপিসি-২ ও র‌্যাব-৬ যৌথভাবে অভিযান চালিয়ে যশোর থেকে রাব্বিকে গ্রেপ্তার করে।

র‌্যাব-৪ এর অধিনায়ক লে. কমান্ডার রাকিব মাহামুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ ও র‌্যাব-৬ এর দুটি দল যশোরের মনিরামপুরে যৌথ অভিযান চালিয়ে ঘাতক রাব্বিকে গ্রেপ্তার করে থানায় হস্তান্তর করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন রাব্বী। কারণ হিসেবে স্ত্রীর পরকীয়ায় জড়িত থাকার কথা বলেছেন। এ নিয়েই তাঁদের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ হত।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মালেক বলেন, গ্রেপ্তারকৃত রাব্বি স্ত্রীকে হত্যার বিষয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দির দিয়েছে। গামছা ও ওড়না দিয়ে গৃহবধূ সুমাইয়াকে শ্বাসরোধে হত্যা করে রাব্বি। মূলত পারিবারিক কলহের জেরেই ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!