ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু, ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার

সাভার প্রতিনিধিঃ সাভারের আমিনবাজার ইউনিয়নের বরদেশী গ্রামের আলাউদ্দিনের মালিকানাধীন পরিত্যাক্ত ডোবা থেকে অজ্ঞাত পরিচয়ের (২৬) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহিদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন সাভার মডেল থানার আমিন বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) হারুন অর রশিদ।

প্রাথমিকভাবে নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা করে ব্যর্থ হলে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) খবর দেয়া হয়। খবর পেয়ে পিবিআই সদস্যরাও নিহতের পরিচয় শনাক্তে ব্যর্থ হন।

পুলিশ জানায়, স্থানীয়দের খবরের ভিত্তিতে আমিনবাজার ইউনিয়নের বড়দেশী গ্রামের পরিত্যাক্ত ডোবা থেকে নিহতের মরদেহটি উদ্ধার করা হয়। তার গলায় চিকন সুতার রশি পেচানো ছিল। রাতের কোনো একসময় তাকে হত্যা করে হত্যাকারীরা মরদেহটি গুম করার জন্য ডোবায় ফেলে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আমিন বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন ওর রশিদ বলেন, অনেক চেষ্টা করেও নিহতের পরিচয় শনাক্ত করা যায়নি। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এঘটনায় মামলা দায়ের করে হত্যাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

অন্যদিকে শনিবার সন্ধ্যায় আশুলিয়ার রাঙ্গামাটি এলকায় ট্রাক চাঁপায় আল আমিন (২১) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তার চাচাতো ভাই রাকিব (২১)। এঘটনায় ট্রাক জব্দ করা হয়েছে। নিহত আল আমিন গাজীপুরের কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান এলাকার আজিজুলের ছেলে এবং আহত রাকিব একই এলাকার হীরার ছেলে। তারা দুজনেই বঙ্গবন্ধু সরকারি কলেজের ছাত্র।

আশুলিয়া থানার এসআই আফজালুল হক জানান, মরদ্বহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!