র‌্যাবের জালে মাদকসহ ৮ ব্যবসায়ী, ট্রাক ও মোটরসাইকেল জব্দ

সাভার প্রতিনিধিঃ ঢাকার সাভার ও আশুলিয়ায় পৃথক অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা, গাঁজা ও হেরোইনসহ ৮ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৪ এর সদস্যরা। অভিযানে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও একটি ট্রাক জব্দ করা হয়েছে। বুধবার (৯ আগস্ট) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার রাকিব মাহমুদ খান।

এর আগে, ভোরে ঢাকা জেলার আশুলিয়া এবং সাভার মডেল এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ৪ হাজার ৭০০ ইয়াবা, ৫৬ কেজি ৭৯০ গ্রাম গাঁজা, ১২টি ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ৪৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

র‌্যাব-৪ জানায়, বুধবার ভোরে একটি আভিযানিক দল ঢাকা জেলার আশুলিয়া এবং সাভার মডেল এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে মাদকসহ কারবারিদের আটক করে। এর মধ্যে আশুলিয়ার বাইপাইল থেকে ৪ হাজার ৭০০ ইয়াবা ও ট্যাপেন্টাডল ট্যাবেলটসহ মোঃ গোলাম মোস্তফা (৩০), মোঃ মিনহাজুর রহমান (৩২) ও মোঃ জাহিদ হাসানকে (৩৫) আটক করা হয়।

অপর অভিযানে সাভার মডেল থানাধীন শাহীবাগ এলাকা থেকে ৪৫ গ্রাম হেরোইনসহ মোঃ রুবেল (২৬), মোঃ ওবাইদুল ইসলাম ওরুফে মাহী (২২) ও মোঃ আব্দুল গফুর ওরুফে শাওনকে (৩৮) আটক করা হয়।

অন্যদিকে আশুলিয়া থানাধীন শ্রীপুর এলাকা থেকে ৫৬ কেজি ৭৯০ গ্রাম গাঁজাসহ মোঃ আসাদুজ্জামান (২১) ও মোঃ রিপনকে (২৭) আটক করা হয়।

র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটকরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থান থেকে অবৈধ মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকা জেলার সাভার, ধামরাই, আশুলিয়াসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের কাছে বিক্রি করে আসছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!