সাভার প্রতিনিধিঃ সাভার সরকারি কলেজের এক শিক্ষার্থীর ওপর হামলা করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ উঠেছে সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। এঘটনায় সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী শিক্ষার্থীর ভাই বিল্লাল হোসেন। শুক্রবার সকালে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে, বৃহস্পতিবার দুপুরে সাভার সরকারি কলেজের প্রধান ফটকের সামনে সাভার সরকারি কলেজের প্রণিবিদ্যা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ওসমান গণির উপর হামলার ঘটনা ঘটে। আহত শিক্ষার্থী ওসমান গণি বর্তমানে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

হামলার ঘটনায় অভিযুক্তরা হলেন- কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও প্রাণিবিদ্যা বিভাগের শিক্ষার্থী ফারহান শাকিল ও তার সহযোগী মোঃ মাহিম ওরফে টম।

ভুক্তভোগীর স্বজন ও লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, সাভার সরকারি কলেজের প্রাণিবিদ্যা বিভাগের শিক্ষা সফর নিয়ে প্রাথমিক আলোচনায় ওসমান গণির সাথে ফারহান শাকিলের কথা কাটাকাটি হয়। ওসমান গণি কলেজ থেকে বের হয়ে বাসায় যাওয়ার সময় কলেজের প্রধান ফটকে আসলে সাবেক ছাত্রলীগ নেতা ফারহান শাকিল ও তার অনুসারীরা তাকে বাঁশ দিয়ে বেধড়ক পেটায়। এসময় উসমান গণির মাথা ফেটে গেলে সহপাঠীরা তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে সুপার মেডিক্যাল হাসপাতালে পরে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হাসপাতালে উসমান গণির সাথে থাকা এক সহপাঠী জানান, ওসমান গণির মাথায় ৬টি সেলাই দেয়া হয়েছে। এছাড়া তার পিঠে বাঁশের আঘাতে জখম হয়েছে। মাথায় সেলাইয়ের পর সিটিস্ক্যান করানো হয়েছে। সিটিস্ক্যানের রিপোর্ট পেয়ে চিকিৎসকরা ব্যবস্থা নেবেন।

হামলার বিষয়ে সাভার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ইমরুল হাসান বলেন, কলেজের বাইরে গেইটের সামনে মারধরের ঘটনা শুনেছি। আহত শিক্ষার্থীর চিকিৎসার খোঁজ খবর নেয়া হচ্ছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!