সাভারে ইতিহাস পরিবহনে বাসে আগুনের ঘটনায় মামলা দায়ের

সাভার প্রতিনিধিঃ সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর বাসস্ট্যান্ডে পার্কিং করে রাখা ইতিহাস পরিবহনের বাসে অগ্নিকান্ডের ঘটনায় সাভার মডেল থানায় মামলা দায়ের করেছেন ক্ষতিগ্রস্থ বাসের মালিক হাফেজ মোঃ মোকতার হোসেন। সোমবার বিকেলে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দ্বীপক চন্দ্র সাহা। এর আগে সকালে পেট্রোল ঢেলে বাসে আগুন ধরিয়ে দেয়ার ঘটনায় ক্ষয়-ক্ষতির বিষয়টি উল্লেখ করে মামলা দায়ের করা হয়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দ্বীপক চন্দ্র সাহা বলেন, রবিবার রাত সোয়া ৯ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর বাসষ্ট্যান্ড এলাকায় মোটরসাইকেলযোগে এসে দুর্বৃত্তরা পার্কিং করে রাখা ইতিহাস পরিবহনের বাসে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। এসময় স্থানীয় লোকজন বালু ও পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। পরবর্তীতে সাভার ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। আগুনে বাসের সব কটি আসনসহ অনেক যন্ত্রণাংশ পুড়ে গেছে। এঘটনায় ক্ষতিগ্রস্থ বাসের মালিক বাদি হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

পুড়ে যাওয়া বাসের মালিক হাফেজ মোঃ মোকতার হোসেন জানান, তিনি বাসটি ইফাদ গ্রুপ থেকে মাসিক কিস্তিতে ক্রয় করেছেন। এখনো তার কিস্তির টাকা বাকি রয়েছে। বাসটি চন্দ্রা থেকে সাভার হয়ে ঢাকা-আরিচা মহাসড়কে প্রতিদিন ঢাকার মীরপুর-১৪ পর্যন্ত যাত্রী পরিবহন করতেন। বাসটি পুড়ে যাওয়ায় এখন তিনি নিজে কিভাবে চলবেন এবং বাসের বাকি কিস্তি কিভাবে পরিশোধ করবেন সেই চিন্তায় দিশেহারা হয়ে পড়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!