ঢাকা-১৯ থেকে ১২ এমপি প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

সাভার প্রতিনিধিঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ (সাভার-আশুলিয়া) আসন থেকে নির্বাচনে অংশগ্রহনের জন্য বিভিন্ন দলের ১২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র জমাদানকালে প্রার্থীদের সাথে উল্লেখযোগ্য সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলো।

সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ মাজহারুল ইসলামের কার্যালয়ে ঢাকা-১৯ আসন থেকে মনোনয়নপত্র জমাদানকারীরা হলেন, আওয়ামীলীগের দলীয় প্রার্থী ডাঃ মোঃ এনামুর রহমান, স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগের সাবেক সংসদ সদস্য তালুকদার মোঃ তৌহিদ জং মুরাদ, আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম, তৃণমূল বিএনপির মাহাবুবুল হাসান, জাতীয় পার্টির মোঃ বাহাদুর ইসলাম ও মোঃ আবুল কালাম আজাদ, ন্যাশনাল পিপলস পার্টির মোঃ ইসরাফিল হোসেন সাভারী, গণফ্রন্টে নূরুল আমিন, বাংলাদেশ সুপ্রিম পার্টির মোঃ জুলহাস, জাকের পার্টির মোঃ শামসুদ্দিন আহম্মেদ, বি.এন. এম -এর মোঃ সাইফুল ইসলাম, বাংলাদেশ জাতীয় পার্টির আইরীন পারভিন।

জানতে চাইলে সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ মাজহারুল ইসলাম ১২ জনের মনোনয়নপ্রত্র দাখিলের বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!