ধামরাইয়ে পৃথক মোটরসাইকেল দূর্ঘনায় ৩ জনের মৃত্যু

ধামরাই প্রতিনিধিঃ ঢাকার ধামরাইয়ে পৃথক স্থানে মোটরসাইকেল দূর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করেছে। রবিবার দুপুর ২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে বাথুলি এলাকায় এবং শনিবার রাতে ঢাকা-আরিচা মহাসড়কের শ্রীরামপুর এলাকায় মহাসড়কের ঢাকাগামী লেনে পৃথক সড়ক দুর্ঘটনা ঘটে।

সড়ক দূর্ঘটনায় নিহতরা হলেন, ধামরাইয়ের সোমভাগ ইউনিয়নের জয়পুরা গ্রামের বাসিন্দা মোঃ জিয়াউর রহমান (৪০), জানিব আলি (৫০) এবং ঢাকা জেলার সাভার উপজেলার বিরুলিয়া ইউনিয়নের জিনজিরা এলাকার বাসিন্দা মতিউর রহমান। এদের মধ্যে নিহত মতিউর রহমান ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সাবেক শিক্ষার্থী।

পুলিশ জানায়, রবিবার দুপুরের দিকে মানিকগঞ্জের একটি গরুর হাট থেকে মোটরসাইকেলে করে জয়পুরার দিকে যাচ্ছিলেন জিয়াউর ও জানিব। মহাসড়কের বাথুলি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মানিকগঞ্জগামী একটি লরি মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়।

অন্যদিকে শনিবার রাতে মানিগঞ্জের নয়াডিঙ্গি এলাকায় আত্মীয়ের বাড়ি থেকে ঢাকা-আরিচা মহাসড়ক দিয়ে মোটরসাইকেলে করে সাভারে ফিরছিলেন মতিউর রহমান। একপর্যায়ে মহাসড়কের শ্রীরামপুর এলাকায় ঢাকাগামী লেনে হার্ড ব্রেক করলে তার মোটরসাইকেলটি পাকা সড়কে ছিটকে পড়ে। এসময় অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই সে মারা যান। এছাড়া তার সঙ্গের আরোহী মাটিতে ছিটকে পড়লে তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

গোলড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা বলেন, পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত তিন জনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়। পরে তাদের পরিবারের লোকজনকে খবর দেয়া হয়। এছাড়া পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় নিহতদের মরদেহ বিনা ময়না তদন্তের হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!