সাভারে সংবাদ সম্মেলন করে বিএনপি নেতার পদত্যাগ

সাভার প্রতিনিধিঃ পারিবারিক কারণ ও শারিরীক অসুস্থতার কারণ দেখিয়ে সাভারে বিএনপির রাজনীতি থেকে সরে দাড়ানোর ঘোষণা দিলেন স্থানীয় এক নেতা। সোমবার বেলা ১২টার দিকে আশুলিয়ার বাইপাইল বগাবাড়ি বাজার এলাকার নিজ মালিকানাধীন খান প্লাজায় সংবাদ সম্মেলন করে পদত্যাগের ঘোষণা দেন ওই নেতা।

পদত্যাগকারী হাজী মাজহারুল ইসলাম খান ধামসোনা ইউনিয়ন বিএনপির শ্রমিক দলের সাধারণ সম্পাদক, একই ইউনিয়নের ৭নং ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি ও ইউনিয়ন বিএনপির সদস্য।

বিএনপি নেতা হাজী মাজহারুল ইসলাম খান বলেন, আমি গত ছয় বছর ধরে বিএনপির রাজনীতির সাথে জড়িত। বিভিন্ন সময় আমার নামে রাজনৈতিক চারটি মামলাও দায়ের হয়েছি। সম্প্রতি শারিরীক অসুস্থতা ও পারিবারিক কারণে আমি বিএনপির রাজনীতি থেকে সরে দাড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। তাই স্বেচ্ছায় সজ্ঞানে ধামসোনা ইউনিয়ন বিএনপির সদস্য, ৭নং ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি ও শ্রমিকদলের সাধারণ সম্পাদক পদ থেকে পদত্যাগ করেছি।

সামনে ধামসোনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে অংশগ্রহণ করবেন কি না এমন প্রশ্নে তিনি বলেন, রাজনীতিতে শেষ বলে কিছু নেই। আগামীতে যদি শারিরীক সুস্থতা ফিরে পাই তাহলে হয়ত এই বিষয় নিয়ে চিন্তাভাবনা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!