আশুলিয়ায় জিরাবো শিক্ষা প্রতিষ্ঠানের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধিঃ আশুলিয়ায় দেওয়ান ইদ্রিস কলেজ, জিরাবো উচ্চ বিদ্যালয়, জিরাবো সরকারি প্রাথমিক বিদ্যালয় ও জিরাবো জয়গুননেছা জামিয়াতুল উলুম মাদ্রাসা নামের ৪টি শিক্ষা প্রতিষ্ঠানের যৌথ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকালে শিক্ষা প্রতিষ্ঠানটির মাঠে এ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়। এর আগে সকাল থেকে ৪টি প্রতিষ্ঠানের যৌথ উদ্যোগে ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়।

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য মুহাম্মদ সাইফুল ইসলাম। তার উপস্থিতিতে  অনুষ্ঠানের উদ্বোধন করেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মঞ্জুরুল আলম রাজিব।

এসময় সাভার উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদের সভাপতিত্বে অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জিরাবো উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি দেওয়ান মোঃ মেহেদী মাসুদ মঞ্জু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাথালিয়া ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান, ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সুমন আহম্মেদ ভূঁইয়া, ঢাকা জেলা (উওর) সেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী ইমতিয়াজ উদ্দিন দেওয়ান, ইয়ারপুর ইউনিয়ন পরিষদের সদস্য, ৮ নং ওয়াড হাজী মো আবুল হোসেন বেপারী, বিশিষ্ট শিল্পপতি মোতালেব বেপারী।

এছাড়া শিক্ষক মন্ডলী, ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে শিক্ষার্থীদের অসাধারণ উপস্থাপনার প্রশংসা করে তার অনুভূতি প্রকাশ করে বলেন, এই প্রতিষ্ঠানগুলোর শিক্ষক ও শিক্ষার্থীদেরকে সুনাম ধরে রাখতে হবে। শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি বিভিন্ন সহশিক্ষা কার্যক্রম ও সৃজণশীল কাজে অংশগ্রহণ, চারিত্রিক বিকাশ ও মানবিক মূল্যবোধ সম্পন্ন নাগরিক হিসেবে গড়ে ওঠতে হবে। পাশাপাশি তথ্য প্রযুক্তিতে জ্ঞান ও দক্ষতা অর্জণ করে আধুনিক বিশ্বের চ্যালেঞ্জ মোকাবিলা করার জন্য শিক্ষার্থীদের উপদেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!