আশুলিয়ায় চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

সাভার প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় নার্সিং কলেজের ভিতরে চোর সন্দেহে হান্নান শেখ (৩০) নামে এক মানসিক ভারসাম্যহীন যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুরে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মাসুদুর রহমান। এর আগে শুক্রবার রাতে আশুলিয়ার কাঁইচাবাড়ী এলাকার মাউন্ট ভিউ নার্সিং ইনস্টিটিউট ও হাসপাতাল থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো ঢাকার আশুলিয়ার কাঁইচাবাড়ী এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে মোঃ মুসলিম (৫৫) ও একই এলাকার আলাউদ্দিন শেখের ছেলে মোঃ সাইফুল শেখ (২৮)। তারা দুইজনই ওই হাসপাতালের কর্মচারী বলে জানা যায়।

অন্যদিকে হত্যাকান্ডের শিকার হান্নান শেখ (৩০) পাবনা জেলার সদর থানার ভাড়ারা মধ্যজামুয়া এলাকার মোহাম্মদ আলী শেখের ছেলে। সে অনেক দিন ধরে মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিলেন। গত ৭-৮ মাস আগে তার নিজ বাড়ি পাবনা থেকে হারিয়ে যাওয়ার পর অনেক খোঁজ করার পরেও তার সন্ধান পাচ্ছিলোনা পরিবারের সদস্যরা।

পুলিশ জানায়, গত মঙ্গলবার ভোরে মানসিক ভারসাম্যহীন যুবক হান্নান শেখ আশুলিয়ার কাইচাবাড়ী এলাকার মাউন্ট ভিউ নার্সিং ইনস্টিটিউট ও হাসপাতালের তৃতীয় তলায় প্রবেশ করলে তাকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। এরপর পুলিশ নিহতের পরিচয় সনাক্ত করে তার পরিবারের লোকজনকে খবর দেয়। এঘটনায় নিহতের ভগ্নিপতি ময়নুল ইসলাম বাদী হয়ে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

সরেজমিনে আশুলিয়ার কাঁইচাবাড়ী এলাকায় মাউন্ট ভিউ নার্সিং ইনস্টিটিউট ও হাসপাতালে গেলে প্রতিষ্ঠানটির কোন কর্মকর্তাকে পাওয়া যায়নি। মুঠোফোনে মাউন্ট ভিউ নার্সিং ইনস্টিটিউট ও হাসপাতালের ম্যানেজার আব্দুল মালেক ফায়েক বলেন, আমি ব্যাস্ত আছি পরে কথা হবে।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মাসুদুর রহমান জানান, চোর সন্দেহে হান্নান শেখ নামের এক মানসিক ভারসাম্যহীন যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় মাউন্ট ভিউ নার্সিং ইনস্টিটিউট ও হাসপাতালের এক নিরাপত্তাকর্মীসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে একজনকে ১ দিনের রিমান্ডে এনে জিজ্ঞাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!