ইসলামী শিক্ষা একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরন

সাভার প্রতিনিধিঃ সাভারে ইসলামী শিক্ষা একাডেমির বার্ষিক ক্রীড়া ও ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরুস্কার বিতরন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার বিকেলে সাভার পৌরসভার দক্ষিন দরিয়াপুর এলাকায় অবস্থিত প্রতিষ্ঠানটির নিজ কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইসলামী শিক্ষা সহায়ক সংস্থার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ হোসেন আলীর সভাপতিত্বে আয়োজিত বার্ষিক ক্রীড়া ও ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরুস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিদের হাতে পুরুস্কার তুলে দেন সাভার পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ আবদুল গণি।

প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র হাজী আবদুল গণি ইসলামী শিক্ষা সহায়ক সংস্থার বিভিন্ন কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতেও সংস্থাটির এই ধারাবাহিকতা বজায় রাখার পাশাপাশি সংস্থার প্রতিষ্ঠাতাসহ সকলের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। এছাড়াও ইসলামী শিক্ষা সহায়ক সংস্থার কার্যক্রমকে বেগবান করার লক্ষ্যে সমাজের সকল শ্রেনী পেশার মানুষকে সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ার জন্য অনুরোধ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল পিপলস পার্টির কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক কাজী মাওলানা ইসরাফিল হোসেন সাভারী, আশুলিয়া থানা মৎসজীবি লীগের সভাপতি মোঃ আরিফুল ইসলাম, ইসলামী শিক্ষা একাডেমীর সভাপতি মোঃ খবির উদ্দীন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ইসলামী শিক্ষা সহায়ক সংস্থার মহাসচিব ও প্রতিষ্ঠাতা মোঃ হাবিবুর রহমান।

আয়োজিত পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির শিক্ষার্থী ও তাদের অভিবাবকসহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পর্যায়ক্রমে প্রতিষ্ঠানটির সকল শিক্ষার্থীদের মধ্যে পুরুস্কার তুলে দেন সংস্থার মহাসচিব ও প্রতিষ্ঠাতা মোঃ হাবিবুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!