সাভারে জোরপূর্বক জমি দখলে নিতে হামলা-ভাংচুর, তুলে নেয়ার হুমকি

সাভার প্রতিনিধিঃ সাভারে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ঘরবাড়ি ও দেওয়াল ভাঙচুরের অভিযোগ ওঠেছে। মঙ্গলবার বিকেলে সাভার মডেল থানার ভাকুর্তা ফাঁড়ির ইনচার্জ আসওয়াদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এরআগে রাত আড়াইটার দিকে সাভারের ভাকুর্তা ইউনিয়নের ভাঙা ব্রিজ এলাকায় এ ভাঙচুরের ঘটনা ঘটে।

হামলার ঘটনায় অভিযুক্তরা হলেন- মোসা: আইরিন নাহার (৪৮), সাদিব সাহাবুদ্দিন,আওলাদ হোসেন (৬০), আলম মিয়া (৩৫),আজিজ মিয়া (৪০), এসেক মিয়া (৪৩) ও জহির মিয়া (৩৭)।

ভুক্তভোগী নুরুজ্জামান জানান, সাভারের ভাকুর্তা ইউনিয়নের বিলামালিয়া মৌজায় ক্রয় ও ওয়ারিশসূত্রে ২১৫ শতাংশ আমাদের সম্পত্তি রয়েছে। সেখানে ২টি সেমিপাকা ও ২ টি টিনসেড ঘর নির্মান করে চারি পাশে দেওয়াল দিয়ে বাউন্ডারি করেছিলাম। মঙ্গলবার রাত আড়াইটার দিকে এক দল সন্ত্রাসীরা ভেকু দিয়ে ঘর বাড়ি ও দেওয়াল ভাঙচুর করে।পরে আমাকে ফোনে বিভিন্ন রকম হুমকি ধামকি দিয়েছে বলেও জানান তিনি।

এঘটনায় সাভার মডেল থানার ভাকুর্তা ফাঁড়ির ইনচার্জ আসওয়াদুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শক করেছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!