সাভারে কাঠমিস্ত্রিকে কুপিয়ে হত্যা করেছে কিশোরগ্যাং সদস্যরা

সাভার প্রতিনিধিঃ সাভারে পূর্ব শত্রুতার জের ধরে সোহেল মিয়া (২৫) নামে এক কাঠ মিস্ত্রিকে কুপিয়ে হত্যা করেছে কিশোর গ্যাং সদস্যরা। সোমবার রাত ৮ টার দিকে সাভার পৌর এলাকার বিনোদবাইদ মহল্লার বাজার রোডের মাসুদ ফার্নিচারের সামনে এ ঘটনা ঘটে।

নিহত সোহেল মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার চরকাটারি গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে। সে ধামরাই থানাধীন কুল্লা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বড় কুশিয়ারা গ্রামের আব্দুল কুদ্দুস মিয়ার ভাড়া বাড়িতে পরিবার নিয়ে বসবাস করতেন। তার সাভার পৌর এলাকার বিনোদবাইদ মহল্লার একটি বহুতল ভবনের নিচতলায় ফার্নিচারে নকশার কাজ করতো।

স্থানীয়দের বরাত দিকে পুলিশ জানায়, রাতে ওই যুবক দোকানে কাঠ মিস্ত্রির কাজ করছিলেন। পূর্ব শক্রতার জের ধরে এসময় কয়েকজন কিশোর গ্যাং সদস্য তাকে ডেকে নেন। পরে দোকানের পাশেই সোহেলকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় তারা।

নিহতের ছোট ভাই ইব্রাহিম জানান, রাত ৮ টার দিকে হঠাৎ অপরিচিত একটি নাম্বার থেকে ফোন করে ভাইকে ছুরি দিয়ে আঘাতের ঘটনা জানায়। পরে এনাম মেডিকেল হাসপাতালে গিয়ে দেখি ভাই মারা গেছে। ভাইয়ের বুকের ছুরি দিয়ে আঘাত করেছে দুর্বৃত্তরা। জানতে পারি, ভাই ফার্নিচারের দোকান থেকে বের হয়ে সামনের দোকানে গলিতে গিয়েছিল। তখন দুর্বৃত্তরা ভাইকে ছুরি দিয়ে আঘাত করে পালিয়েছে’ বলে জানান তিনি।

অন্যদিকে ছেলের মৃত্যুর খবর শুনে তার বাবা স্ট্রোক করেছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রাশিদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের ধরে দুর্বৃত্তরা ওই যুবককে দোকান থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!