সাভারে ডুপ্লেক্স বাড়িতে ফিল্মি স্টাইলে ডাকাতি, ডাকাত দলে বোরকা পরা নারী

সাভার প্রতিনিধিঃ সাভারে ফিল্মি স্টাইলে একটি ডুপ্লেক্স বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দলের সদস্যরা গাছ বেয়ে ছাধে উঠে সিড়ি বেয়ে বাড়ির ভিতরে প্রবেশ করে। পরবর্তীতে বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে গেছে। বৃহস্পতিবার ভোররাতে পৌরসভার রাজাসন এলাকার নূরুল ইসলামের মালিকানাধীন বাড়িতে এ ডাকাতি হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও ডাকাতির ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেপ্তার কিংবা লুন্ঠিত মালামাল উদ্ধার করতে পারেনি।

বাড়ির মালিক ভুক্তভোগী নূরুল ইসলাম বলেন, ‘ডুপ্লেক্স বাড়ির নিচতলায় আমরা থাকি। ওপরে নির্মাণকাজ চলছে। সিঁড়ির কাছে টিন দিয়ে ঢেকে রাখা ছিল। ডাকাতেরা বাড়ির পাশের গাছ বেয়ে ছাদে উঠে সেই সিঁড়ি দিয়েই আমার বাড়ির ভেতরে এসেছে। ডাতাক দলে এক বোরকা পরা নারীসহ মোট সাতজন ছিল। তারা আমাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা আলমারি ভেঙে ৮ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ২০ হাজার টাকাসহ প্রায় ১১ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

বাড়ির মালিকের ছেলে রাব্বী বলেন, ‘আমি আমার রুমের দরজা খোলা রেখে ঘুমিয়েছিলাম। তারা ওপরের সিঁড়ি দিয়ে নিচে নেমে প্রথমে আমার রুমে ঢুকে আমার মাথায় পিস্তল ধরলে আমি আর নড়াচড়া করিনি। পরে আমি আমার বাবাকে ডাকলে আমাদের দুজনকেই বেঁধে ফেলে ডাকাতরা। এরপর আমার ছোট বোন ও মাকে বেঁধে ফেলে বাড়িতে লুটপাট করতে থাকে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বলেন, ডাকাতির ঘটনায় আমরা আশপাশের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করার চেষ্টা করছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। অপরাধীদের দ্রুত শনাক্ত করার কাজ চলছে।

প্রসঙ্গতঃ গত দুই দিন আগেও সাভারের ছোট কালিয়াকৈর এলাকায় একটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। প্রায় প্রতিদিনই চুরি ছিনতাই, ডাকাতি ও কিশোর গ্যাং সদস্যদের তান্ডবে সাধারণ মানুষ চরম অশান্তিতে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!