আশুলিয়ায় তিতাসের অভিযানে পাঁচ শতাধিক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

নিজস্ব প্রতিবেদকঃ নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে সাভারের আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরনে অভিযান পরিচালনা করছে তিতাস কর্তৃপক্ষ। সোমবার দিনব্যাপী গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন এর নের্তৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

অভিযান চলাকালে চারটি পয়েন্টে প্রায় ১ কিলোমিটার অবৈধ বিতরন লাইন অপসারন করা হয় এবং পাঁচ’শ বাসাবাড়িতে দেয়া অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এসময় অবৈধ সংযোগের সাথে ব্যবহৃত নিন্মমানের চুলা, রাইজার ও প্রায় তিন’শ মিটার পাইপ জব্দ করা হয়েছে।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপক (জোবিঅ আশুলিয়া ) প্রকৌশলী আবু সালেহ মোহাম্মদ খাদেমুদ্দীন বলেন, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে আমাদের নিয়মিত অভিযান চলমান রয়েছে। পর্যায়ক্রমে সকল অবৈধ সংযোগ বিচ্ছিন্নকরনের পাশাপাশি ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অবৈধ গ্যাস ব্যবহারকারীদের বিরুদ্ধে জরিমানসহ আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

অভিযানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড এর আশুলিয়া জোনাল অফিসের উপ-ব্যবস্থাপক আনিসুজ্জামান, সাভার জোনাল অফিসের উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান, জোবিঅ আশুলিয়ার উপ-সহকারী প্রকৌশলী মোঃ সুমন আলী, উপব্যবস্থাপক সাকিব বিন আব্দুল হান্নান, সহকারী প্রকৌশলী মোঃ আসোয়াত হোসেনসহ কাশিমপুর থানা ও গাজীপুর জেলা পুলিশের সদস্যগন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!