সাভারে যাত্রীর চাপ বাড়লেও যান চলাচল স্বাভাবিক

ডেস্ক রিপোর্টঃ ঈদে ঘরমুখো মানুষের চাপ বেড়েছে ঢাকা-আরিচা ও নবীনগর-চন্দ্রা মহাসড়কে। তবে যাত্রী চাপ বাড়লেও যানজটের সৃষ্টি হয়নি গুরুত্বপূর্ণ এই মহাসড়ক দুটিতে। এখন পর্যন্ত সড়কের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

সরেজমিনে ঢাকা-আরিচা, নবীনগর-চন্দ্রা মহাসড়কে ঘুরে দেখা গেছে, যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। গুরুত্বপূর্ণ কয়েকটি স্থানে যেমন- হেমায়েতপুর, উলাইল, সাভার বাজার বাসস্ট্যান্ড, নবীনগর বাইপাইল এলাকায় যাত্রীরা পরিবহনের জন্য অপেক্ষা করছেন।

সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকায় বাড়ি ফেরার জন্য অপেক্ষা করছিলেন, পাবনার সুজানগর এলাকার ইউসুফ আনোয়ার। তিনি বলেন এক ঘণ্টা ধরে আরিচা যাবার জন্য অপেক্ষা করছি। বাস পাচ্ছি না। অধিকাংশ বাস ঢাকা থেকে বোঝাই হয়ে আসছে। ভাড়াও একটু বেশি চাচ্ছে।

জানতে চাইলে সাভার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক বলেন, এখন পর্যন্ত সড়কের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তবে আমরা সড়কে রয়েছি। আশা করছি যাত্রীরা দুর্ভোগ ছাড়াই বাড়ি ফিরতে পারবেন।

ঢাকা জেলা উত্তর ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) হোসেন শহীদ চৌধুরী বলেন, পর্যন্ত মহাসড়কের অবস্থা স্বাভাবিক রয়েছে। যাত্রী সংখ্যা বাড়ছে। মহাসড়কে কোরবানির পশুবাহী যানবাহনের সংখ্যাও বাড়ছে। তবে কোথাও যানযটের সৃষ্টি হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!