বাউফলে দোতালা লঞ্চ থেকে গাঁজাসহ গ্রেপ্তার ৩

পটুয়াখালী প্রতিনিধিঃ ঢাকা- টু বাউফলগামী এমভি ঈগল-৪ নামের একটি যাত্রীবাহি দোতালা লঞ্চে অভিযান চালিয়ে ৯ কেজি ৫শ গ্রাম গাঁজাসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার ভোর রাত সাড়ে ৪ টার দিকে বাউফল সার্কেল এএসপি সাহেদ আহম্মেদ ও বাউফল থানার ওসি (তদন্ত) মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- পটুয়াখালী সদর উপজেলার জৈনকাঠি ইউনিয়নের মৃত রশিদ গাজীর মেয়ে তানিয়া (২০), বাউফলের কালাইয়া ইউনিয়নের মজিদ মৃধার ছেলে মুনির (৩৮) ও একই উপজেলার কালিশুরী ইউনিয়নের কবিরকাঠি গ্রামের শহিদ মিয়ার ছেলে হাসান মিয়াকে(২৬)।

বাউফল থানার ওসি (তদন্ত) মোঃ মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ঢাকা সদর ঘাট থেকে ছেড়ে আসা এমভি ঈগল -৪ নামে একটি যাত্রীবাহি দোতালা লঞ্চে অভিযান চালানো হয়। একপর্যায়ে ভোর রাত সাড়ে ৪টার দিকে লঞ্চটি ধুলিয়া পন্টুনে এসে পৌছলে তারা এক নারীসহ দুই ব্যক্তির কাছ থেকে বিপুল পরিমান গাঁজা উদ্ধার করা হয়।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা ৯ কেজি ৫ শ গ্রাম গাঁজাসহ তিনজনকে গ্রেপ্তার করেছি। গাঁজাগুলো তারা ঢাকা থেকে বহন করে বাউফলের কালাইয়ায় জনৈক এক ব্যক্তির কাছে পৌঁছে দেয়ার জন্য নিয়ে আসেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!