‘অগ্নিসন্ত্রাসের’ বিরুদ্ধে সাভার ও ধামরাইয়ে আ.লীগের বিক্ষোভ

সাভার প্রতিনিধিঃ কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সারাদেশের ন্যায় ঢাকার সাভারে বিএনপির ‘অগ্নিসন্ত্রাসের’ বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করেছে আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গসংগঠন। রবিবার (৩০ জুলাই) বেলা ১২ টার দিকে সাভার উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবের নেতৃত্বে সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ড থেকে বিএনপির ‘অগ্নিসন্ত্রাসের’ বিরুদ্ধে বিক্ষোভ মিছিল বের করে সাভার উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিলটি ঢাকা-আরিচা মহাসড়ক প্রদক্ষিণ করে হেমায়েতপুর-সিঙ্গাইর সড়কের মাথায় ট্রাকের উপর করা অস্থায়ী মঞ্চের সামনে এসে সমাবেশে মিলিত হয়। এসময় সমাবেশে সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব এবং ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউপি চেয়ারম্যান ফখরুল আলম সমর বক্তব্য রাখেন ।

সমাবেশ থেকে মঞ্জুরুল আলম রাজীব বলেন, অতীতের মত বিএনপি আবারও সন্ত্রাসী কার্যক্রম শুরু করেছে যা তারা গতকাল জানান দিয়েছে। আমরা অনেক ধৈর্য ধরেছি আর না। তাদের রাজনীতি এমনই অপরাজনীতি। তারেক জিয়া সাজাপ্রাপ্ত আসামি সে বিদেশ থেকে কলকাঠি নাড়ে আর রাজাকার সন্তান মির্জা ফখরুল বলে যুদ্ধ হবে। আসো যুদ্ধ হবে তোমাদের সাথে আমরা প্রস্তুত আছি বঙ্গবন্ধুর সৈনিকরা প্রস্তুত আছে।

এসময় ফখরুল আলম সমর বলেন, বিএনপি যে নৈরাজ্য ও হামলার ঘটনা ঘটিয়েছে তা ন্যাক্কারজনক। তারা সরকারের ধৈর্যের পরীক্ষা নিচ্ছে। আমরা চাই তারা নির্বাচনে আসুক। কিন্তু নিয়মের মধ্যে থেকে সমাবেশ করুক। জ্বালাও-পোড়াও বিএনপির আদর্শ। তারা মানুষের জান-মাল নিয়ে ছিনিমিনি খেলে। তাদের বিচার করবে জনগণ। আমরা শান্তি চাই। দেশের মানুষকে শান্তিতে রাখতে আমাদের নেত্রী দিনরাত কাজ করে যাচ্ছেন। এই শান্তি বিনষ্ট হলে আওয়ামী লীগ চুপ করে বসে থাকবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!