ধামরাইয়ে বিএনপির ‘অগ্নিসন্ত্রাসের’ বিরুদ্ধে আ. লীগের বিক্ষোভ

ধামরাই প্রতিনিধিঃ সারাদেশের ন্যায় ঢাকার ধামরাই উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন সমূহ বিএনপির ‘অগ্নিসন্ত্রাসের’ বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করেছে। রবিবার সকাল সাড়ে এগারোটার দিকে ধামরাই উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম কবিরের নেতৃত্বে ধামরাই পৌর চত্ত্বর থেকে বিএনপির ‘অগ্নিসন্ত্রাসের’ বিরুদ্ধে বিক্ষোভ মিছিল বের করে ধামরাই উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন।

বিক্ষোভ মিছিলটি ধামরাই বাজার সড়কসহ পৌরসভার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সামনে এসে সমাবেশে মিলিত হয়। এসময় ধামরাই উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম কবিরের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, ঢাকা জেলা আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ।

বেনজীর আহমদ বলেন, অতীতের মত বিএনপি আবারও সন্ত্রাসী কার্যক্রম শুরু করেছে যা তারা গতকাল জানান দিয়েছে। আমরা অনেক ধৈর্য ধরেছি এই সাড়ে ১৪ বছরে বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছে, জাতীয় চার নেতাকে হত্যা করেছে। ২১ আগষ্টে জিয়াউর রহমানের ছেলে তারেক জিয়া, খালেদা জিয়া বাবর’রা শত শত আওয়ামী কর্মীকে আহত করেছে ২৪ জন নেতাকর্মী শহিদ হয়েছে এছাড়াও বাংলাদেশকে নেতৃত্বহীন করার জন্য প্রধানমন্ত্রীর গাড়িতে হামলা করেছিলো। তাদের রাজনীতি এমনই অপরাজনীতি। তারেক জিয়া সাজাপ্রাপ্ত আসামী সে বিদেশ থেকে কলকাঠি নাড়ে আর রাজাকার সন্তান মির্জা ফখরুল বলে যুদ্ধ হবে।

তিনি আরোও বলেন, যুদ্ধ হবে তোমরা আসো, তোমার বাবাদের কবর হইছে ১৯৭১ সালে এইবার তোমাদের উচিৎ শিক্ষা দেয়া হবে। যুদ্ধ যেভাবে করতে চাও আমরা প্রস্তুত আছি বঙ্গবন্ধুর সৈনিকরা প্রস্তুত আছে।

বিক্ষোভ সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিজানুর রহমান, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, ঢাকা জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও ধামরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট সোহানা জেসমিন মুক্তাসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!