আশুলিয়ায় জামায়াতে ইসলামীর বিক্ষোভ মিছিল-সমাবেশ

আশুলিয়া প্রতিনিধিঃ নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ও বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমানসহ জাতীয় নেতৃবৃন্দ ও ওলামায়ে কেরামের মুক্তি এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে সাভারের আশুলিয়ায় দুই হাজার নেতাকর্মী নিয়ে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা জেলা উত্তর শাখা।

সোমবার সকালে জেলা আমির আফজাল হোসাইনের নেতৃত্বে দলটির নেতাকর্মীরা বিক্ষোভ মিছিলটি বের করেন। এসময় মিছিলটি সাভারের বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কের জিরাবো বাসস্ট্যান্ড এলাকা থেকে শুরু করে টংগাবাড়ি বাসস্ট্যান্ডে গিয়ে শেষ করে।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে জেলা রাজনৈতিক বিভাগের সেক্রেটারি হাসান মাহবুব মাস্টার বলেন, সরকারকে ২০১৪ ও ২০১৮ সালের মতো একতরফা নির্বাচন আর করতে দেওয়া হবে না। আগামী নির্বাচন হবে নির্দলীয় নিরপেক্ষ কেয়ারটেকার সরকারের অধীনে। কেয়ারটেকার সরকারের দাবি আদায়ের জন্য রাজপথে দৃঢ় ভূমিকা রাখবে জামায়াত।

তিনি আরও বলেন, অবিলম্বে জামায়াতের আমির ডা. শফিকুর রহমানসহ রাজবন্দী জাতীয় নেতৃবৃন্দ ও ওলামায়ে কেরামের মুক্তি দিতে হবে। রাজপথে দুর্বার গণ আন্দোলনের মাধ্যমে এই সরকারকে বিদায় করা হবে। বাংলাদেশ জামায়াতে ইসলামী ঘোষিত ১ লা আগস্টের মহাসমাবেশ সফল করার জন্য নেতাকর্মীদের আহবান জানান এই জামায়াত নেতা।

জেলা সেক্রেটারি শাহাদাত হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন, জেলা আইন বিভাগের সেক্রেটারি এড. শহিদুল ইসলাম, ওলামা বিভাগের সেক্রেটারি মাওলানা আব্দুর রউফ, ধামরাই পৌরসভা আমির এড. জহিরুল ইসলাম, আশুলিয়া থানা আমির বশির আহমেদ, জেলা ছাত্রশিবির সভাপতি সানোয়ার হোসাইনসহ বিভিন্ন স্তরের প্রায় ২ হাজার নেতাকর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!