মাল্টিমিডিয়া বিভাগে পূর্ণকালীন/খন্ডকালীন মাল্টিমিডিয়া জার্নালিস্ট নিয়োগ

একটি অনলাই নিউজ পোর্টালে মাল্টিমিডিয়া বিভাগে পূর্ণকালীন/খন্ডকালীন কাজ করার জন্য মাল্টিমিডিয়া জার্নালিস্ট নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা আবেদন করতে পারবেন।

কর্মস্থল- সাভার, আবেদনের যোগ্যতা:

১। আগ্রহী প্রার্থীকে স্বীকৃত ও প্রতিষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে ন্যূনতম স্নাতক ডিগ্রিধারী হতে হবে। তবে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীদের অগ্রাধিকার প্রদান করা হবে।

২। সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ ইভেন্ট কাভার ও উপস্থাপনায় দক্ষ হতে হবে। সাবলীলভাবে বাংলা বলার সক্ষমতা থাকতে হবে। ভালো স্ক্রিপ্ট লেখার দক্ষতা থাকতে হবে।

৩। আধুনিক সাংবাদিকতার জন্য প্রয়োজনীয় প্রযুক্তিগত যোগ্যতা থাকতে হবে। ইংরেজি থেকে বাংলা এবং বাংলা থেকে ইংরেজি অনুবাদ করার যোগ্যতা। সোশ্যাল মিডিয়ার কপিরাইট পলিসি, কপিরাইট ক্লেইম ও স্ট্রাইক ইস্যু সম্পর্কে স্বচ্ছ ধারণা।

৪। ভিজ্যুয়াল কন্টেন্ট তৈরি, ফটো স্টোরি ও ফটোগ্রাফি ও ভিডিও এডিটিংয়ে এবং গ্রাফিক্সের কাজে দক্ষতা থাকতে হবে। পূর্বের কাজের ভিডিওর পোর্টফলিও আবশ্যক।

৫। মোবাইল জার্নালিজম, ফিল্ড রিপোর্টিং ও ফেসবুক লাইভে পারদর্শী হতে হবে। ভিডিও এডিটর হিসেবে কোনো সংবাদমাধ্যমে ন্যূনতম ১ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

৬। লাইভ স্ট্রিমিং ও লাইভ সংক্রান্ত ডিভাইস ও সফটওয়্যার সম্পর্কে ধারণা থাকতে হবে। ডিজিটাল প্ল্যাটফর্মের জন্য কনটেন্ট তৈরির প্রয়োজনে গবেষণা, অনুবাদ ও সম্পাদনা করা । কনটেন্ট তৈরির জন্য নিত্য নতুন আইডিয়া উদ্ভাবন করা।

আগ্রহী প্রার্থীদেরকে ছবিসহ deshjugantor24@gmail.com এই ঠিকানায় জীবনবৃত্তান্ত (সিভি) পাঠাতে হবে । বেতন আলোচনা সাপেক্ষে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!