সাভারে নারীসহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ডিবি

সাভার প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় পৃথক দুপি অভিযান পরিচালনা করে এক নারীসহ ৩ মাদক কারবরিকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ৫০০ (পাঁচশ) পিস ইয়াবা ট্যাবলেট ও দুই কেজি গাঁজা জব্দ করা হয়েছে। সোমবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।

গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা হলেন- সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানার শালগাম কুমারিয়াবাড়ী গ্রামের মোঃ আবুল হোসেনের ছেলে মোঃ রানা মিয়া (২৬), গাজীপুর জেলার কাশিমপুর থানার সরুপাইতলী গ্রামের হাজী মোঃ আবুল বাসারের ছেলে মোঃ শফিকুল ইসলাম ওরফে শফি (৩৫) এবং নড়াইলের কালিয়া থানার কলামনখালী কারী সুলতান আহমেদের মেয়ে আফরোজা খাতুন ওরফে জলি (৩৪)।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানান, রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় ডিবির ফোর্সসহ অভিযান চালিয়ে রানা মিয়া ও শফিকুল ইসলাম নামে দুই মাদক কারবারিকে আটক করেন ডিবির এসআই আনোয়ার হোসেন। এসময় তাদেরকে তল্লাশি করে দুইকেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

অন্যদিকে, আশুলিয়ার কাঠগড়া এলাকা থেকে অপর অভিযানে আফরোজা খাতুন ওরফে জলি নামে এক নারী মাদক কারবারিকে আটক করেছে ডিবির এসআই মোঃ মাজহারুল ইসলাম। এসময় তার কাছ থেকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

এই পুলিশ কর্মকর্তা আরও জানান, ঢাকা জেলা পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামানের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশ্শিরা হাবিব খানের সরাসরি তত্ত্বাবধানে মাদক নিয়ন্ত্রণে নিয়মিত অভিযানের অংশ হিসেবে অভিযান চালিয়ে এসব মাদক কারবারিকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া মাদক কারবারিদের বিরুদ্ধে এই ধরনের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!