যুব মহিল লীগ নেত্রী মিশুকে বহিস্কার, ৭ দিনের রিমান্ডের আবেদন

সাভার প্রতিনিধিঃ সাভারে অষ্টম শ্রেণি পড়ুয়া এক কিশোরীকে বিবস্ত্র করে ছবি তুলে অনৈতিক কাজে বাধ্য করা, ধর্ষনের চেষ্টাসহ পাঁচ তলা থেকে ফেলে দিয়ে হত্যার চেষ্টার অভিযোগে গ্রেপ্তারকৃত ঢাকা জেলা উত্তর যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহনাজ তাবাসসুম মিশুকে দল থেকে বহিস্কার করা হয়েছে।

বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ডেইজি সারোয়ার ও সাধারণ সম্পাদক শারমিন সুলতানা লিলি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাকে সাময়িক বহিষ্কারাদেশ দেওয়া হয়।

বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারোয়ার বলেন, কোনো নেতাকর্মীর অপকর্মের দায়ভার সংগঠন কখনোই নেবে না। আমার নেত্রীর নির্দেশ যে কোনো নেতাকর্মীর বিরুদ্ধে কোনো অভিযোগ প্রমাণিত হলে সঙ্গে সঙ্গে সাংগঠনিক ব্যবস্থা নিতে। তাই অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছি।

এর আগে শুক্রবার দুপুরে সাভার উপজেলা পরিষদ সংলগ্ন নিজ বাড়ি থেকে অভিযুক্ত মেহনাজ তাবাসসুম মিশুকে (৩৫) গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর ‘শৃঙ্খলা পরিপন্থী কাজে যুক্ত থাকার অভিযোগে রাতেই তাকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

এদিকে রবিবার দুপুরে গ্রেপ্তারকৃত ঢাকা জেলা যুব মহিলা লীগের বহিস্কৃত যুগ্ম সাধারণ সম্পাদক মেহনাজ মিশুকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে সাভার মডেল থানা পুলিশ।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, লিখিত অভিযোগ মামলা হিসেবে রেকর্ড করার পরে ওই মামলায় ৭ দিনের রিমান্ড চেয়ে মেহনাজ মিশুকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া মামলার বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলমান রয়েছে।

এর আগে এক কিশোরীকে বিবস্ত্র করে ছবি তোলা, নির্যাতনসহ নানা বিষয় উল্লেখ করে সাভার মডেল থানায় অভিযোগ দেন ভুক্তভোগী কিশোরীর মা কল্পনা বেগম। ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে সাভার উপজেলা পরিষদ সংলগ্ন গেন্ডা এলাকার নিজ বাসা থেকে মেহনাজ মিশুকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!