আশুলিয়ায় নৌকার পক্ষে ভোট চাইলেন মনোনয়ন প্রত্যাশী ফারুক হাসান তুহিন

সাভার প্রতিনিধিঃ সাভারের আশুলিয়া বাজার এলাকায় সকারের উন্নয়ন সম্বলিত লিফলেট বিতরনের মাধ্যমে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে (ঢাকা-১৯) নৌকা প্রতিকে ভোট প্রার্থনা করেছেন আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি মনোনয়ন প্রত্যাশী ফারুক হাসান তুহিন। এসময় তিনি বাজারের প্রতিটি অলি গলি চষে বেড়ান এবং ব্যবসায়ী ও সাধারন মানুষের সাথে কুশল বিনিময় করে নিজেকে সংসদ সদস্য প্রার্থী ঘোষনা করে সবাইকে নৌকা প্রতিকে ভোট দেয়ার আহ্বান জানান।

সকালে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি আশুলিয়া ইউনিয়ন পরিষদ চত্বর থেকে নৌকা প্রতিকে পক্ষে প্রচারনা শুরু করে। দুপুর পর্যন্ত তিনি আশুলিয়া বাজার ও আশপাশের এলাকায় ঘুরে ঘুরে ভোটারদের কাছে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের লিফলেট তুলে দেন। এসময় নেতাকর্মীরা নৌকার পক্ষে শ্লোগানে শ্লোগানে পুরো এলাকা মুখরিত করে তুলেন।

প্রচার প্রচারনায় এসময় ফারুক হাসান তুহিনের সাথে স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহন করে নৌকার প্রতিকের পক্ষে ভোট প্রার্থনা করেন আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শাহাব উদ্দিন মাদবর।

মনোনয়ন প্রত্যাশী ফারুক হাসান তুহিন বলেন, আমি তৃণমূল থেকে আওয়ামী লীগের নেতৃত্ব দিয়ে আসছি। জীবনের এই দীর্ঘ সময় অতিক্রম করে আগামী সংসদ নির্বাচনে এই আসনে আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে নমিনেশন চাইবো। আমার বিশ্বাস এলাকার তৃণমূলে যাহারা দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের নেতৃত্ব দিয়ে আসছে দল তাদেরকে মূল্যয়ন করবে। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আমার এটাই প্রতাশ্যা।

তিনি আরোও বলেন, আমার নেত্রী মানবতার মা বঙ্গবন্ধু কন্যা দেশরতœ শেখ হাসিনা যে সিদ্ধান্ত নিবেন আমি সেটি সাদরে গ্রহণ করবো। নেত্রীর সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত হিসেবে মেনে নিতে প্রস্তুত আছি। নেত্রীর সিদ্ধান্তের বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। আগামীতে উন্নয়নের এই ধারাবাহিকতা রক্ষায় জননেত্রী শেখ হাসিনাকে আবারও নৌকা প্রতিকে ভোট দেয়ার জন্য সকলকে অনুরোধ করেন।

এছাড়াও প্রচার প্রচারনায় সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খান, আশুলিয়া থানা আওয়ামী লীগ নেতা ইমরান হোসেন শাজাহান, কামরুল হাসান শাহিন, সাভার পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর সেলিম মিয়াসহ আশুলিয়া থানা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা অংশগ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!