সাভারে চালককে স্বাশরোধে হত্যা করে অটোরিকশা ছিনতাই

সাভার প্রতিনিধিঃ সাভারের ভাকুর্তা ইউনিয়নে রমজান আলী (৪৮) নামে এক চালককে হত্যার করে তার রিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রবিবার দুপুরে সাভার মডেল থানার ভাকুর্তা ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মোঃ আসওয়াদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে শনিবার রাত ১১ টার পর যেকোনো সময় ভাকুর্তার কাইসার চর তালবাগের পাশে এ হত্যার ঘটনা ঘটে।

নিহত রমজান আলী ভাকুর্তা ইউনিয়নের স্যামলাসি ভাড়ারিয়াপাড়া এলাকার মৃত দিল মোহাম্মদের ছেলে। তিনি অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন বলে জানিয়েছে পুলিশ।

সাভার মডেল থানার ভাকুর্তা ক্যাম্পের ইনচার্জ (এসআই) মোঃ আসওয়াদুর রহমান বলেন, সকালে আমাদের কাছে খবর আসে সড়কে একটি মরদেহ পড়ে আছে। পরে ঘটনাস্থলে গিয়ে নিহতের গলায় গামছা পেঁচানো মরদেহটি উদ্ধার করা হয়। তবে এসময় তার শরীরে আঘাতের অন্য কোন চিহ্ন পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, নিহতের মরদেহটি ময়না তদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে শনিবার রাত ১১টার পরে যে কোনো সময় তাকে গলায় গামছা পেঁচিয়ে হত্যা করে তার অটোরিক্সাটি নিয়ে গেছে ছিনতাইকারীরা। এঘটনায় সাভার মডেল থানায় মামলা দায়ের করে হত্যাকারীদের সনাক্তে কাজ শুরু করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!