সাভারে প্রশিক্ষণার্থী পাইলটকে ছুরিকাঘাতে ছিনতাই, গ্রেপ্তার ৩

সাভার প্রতিনিধিঃ সাভারে বাসায় ফেরার পথে এস.কে ফয়সাল অমি নামে এক শিক্ষানবিস পাইলটকে ছুরিকাঘাত করে মোবাইল ছিনতাইয়ের ঘটনায় অভিযুক্ত ৩ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত মোবাইলসহ দুটি চাকু উদ্ধার করা হয়। রবিবার দুপুরে সাভার মডেল থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফি। পরে দুপুরে তাদের ঢাকার আদালতে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. সুজন (২৮), মো. আশিক (২৫) ও রাকিবুল হাসান (১৮)। তারা সবাই সাভারের বিভিন্ন এলাকায় ভাসমানভাবে অবস্থান করছিল। সুজনের বিরুদ্ধে সাভার থানায় মাদকসহ ৫টি মামলা ও আশিকের বিরুদ্ধে ১টি মাদক মামলার তথ্য পাওয়া গেছে।

অপরদিকে ভুক্তভোগী ফয়সাল অমি (২৮) সাভারের শাহীবাগ এলাকার মো. আনোয়ার হোসেনের ছেলে। রাজধানীর নিকুঞ্জ এলাকার বাংলাদেশ ফ্লাইং একাডেমিতে প্রশিক্ষণ গ্রহণ করছেন তিনি। এর আগে গত ৫ অক্টোবর রাত ৩টার দিকে সাভার পৌর এলাকার রাজাশন জি.কে গার্মেন্টসের সামনে ছিনতাইয়ের শিকার হন ভুক্তভোগী।

এঘটনায় অজ্ঞাতনামা ৪ ছিনতাইকারী ধারালো অস্ত্রের মুখে ভুক্তভোগীকে জিম্মি করার পাশাপাশি ছিনতাইয়ে বাঁধা দেওয়ায় তাকে ছুরিকাঘাত করে মোবাইল ও মানিব্যাগ নিয়ে পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা ভুক্তভোগীকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফী বলেন, ‘ছিনতাইয়ের ঘটনার পরদিন ৬ অক্টোবর ভুক্তভোগী বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে সাভার মডেল থানায় মামলা করলে পুলিশ এ ঘটনায় অভিযুক্তদের শনাক্ত ও গ্রেপ্তারে কাজ শুরু করে। সর্বশেষ শনিবার (২১ অক্টোবর) রাতে এ ঘটনায় সরাসরি জড়িত তিনজনকে সাভারের মজিদপুর এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!