আশুলিয়ার শীর্ষ সন্ত্রাসী রাজু বাহিনীর প্রধান গ্যাস রাজু গ্রেপ্তার

আশুলিয়া প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ার শীর্ষ সন্ত্রাসী, অবৈধ গ্যাস সংযোগ প্রদানকারী ও সরকারি খাসজমি বিক্রয়কারী একাধিক মামলার আসামি আওয়ামী লীগ নেতা পরিচয়দানকারী রাজু আহমেদকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার ভোর রাতে আশুলিয়ার গৌরিপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে আশুলিয়া থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত রাজু আহমেদ (৪০) আশুলিয়ায় চাঁনগাও এলাকার শহিদুল্লাহ দফারের ছেলে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। রাজু এবং তার বাহিনীর সদস্যদের অত্যাচারে এলাকাবাসীরা জীম্মি হয়ে পড়েছে।

থানা পুলিশ ও ভুক্তভোগীদের সাথে কথা বলে জানা যায়, সম্প্রতি সন্ত্রাসী রাজুর বিরুদ্ধে ৫ কোটি টাকার চাঁদা দাবি করে বাড়িঘরে হামলা চালিয়ে মারধর, ভাঙচুর, লুটপাট, শ্লীলতাহানি, ফাঁকা গুলি ছোড়ে আতঙ্ক সৃষ্টি ও প্রাননাশের হুমকি দিয়ে বাড়িছাড়া করাসহ আশুলিয়ার বাসাইদ এলাকার গোল্ডেন সিটি হাউজিং এর জমি দখল করে নেয়ার অভিযোগ করেছেন ভুক্তভোগী ব্যাবসায়ী আসাদ আলী।

এঘটনার জের সোমবার রাতে আবারো হাউজিং ব্যবসায়ী আসাদ আলীকে তুলে নিয়ে ব্যাপক মারধর করেন রাজু বাহিনীর প্রধান রাজু ও তার লোকজন। এসময় ভুক্তভোগীর পরিবারের লোকজন আশুলিয়া থানা পুলিশকে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাজু আহমেদকে গ্রেপ্তার করে। এসময় রাজু আহমেদ ও তার বাহিনীর সদস্যরা ভুক্তভোগীদের একটি মাইক্রোবাস ভাংচুর করেন। এছাড়া সন্ত্রাসীরা ব্যবসায়ী আসাদ আলীকে তুলে নিয়ে যায়। পুলিশ তাকে উদ্ধার করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

ভুক্তভোগী এলাকাবাসীরা জানায়, রাজু আহমেদ আশুলিয়ার শীর্ষ সন্ত্রাসী। তার নামে এলাকায় জমি দখল, মানুষকে ভয়ভীতি দেখিয়ে মারধর, অপহরণ, মোটা অংকের টাকার বিনিময়ে রাষ্ট্রীয় সম্পদ গ্যাস অবৈধভাবে চুরি করে বিভিন্ন বাসা বাড়িতে সংযোগ প্রদানের মামলা রয়েছে। সে বিভিন্ন সময় আওয়ামী লীগ নেতাসহ বিভিন্ন সংগঠনের নাম ব্যবসার করে এসব অপকর্ম করে আসছিলো। তার বিরুদ্ধে অভিযোগের পাহাড় থাকলেও পুলিশ এতদিন কোন ব্যবস্থা না নেওয়ায় এলাকাবাসীরা ভয়ে তার নির্যাতন সয়ে আসছিলো।

এলাকাবাসীরা আরও বলেন, সন্ত্রাসী বাহিনীর প্রধান রাজুকে গ্রেপ্তার করায় সাধারণ মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে। ভুক্তভোগী এলাকাবাসীরা রাজুর কঠোর শাস্তি দাবি করেছেন।
আশুলিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আরাফাত উদ্দিন বলেন, জমি সংক্রান্ত ঘটনার জেরে এক ব্যবসায়ীকে মারধর করে তুলে নেওয়ার অভিযোগে রাজু আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। দুপুরে তাকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। সেই সাথে অপহৃত ভুক্তভোগীকে উদ্ধারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!