আশুলিয়ায় সন্ত্রাসের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল , অস্ত্র উদ্ধারের দাবি

আশুলিয়া প্রতিনিধিঃ আশুলিয়ায় চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধারের দাবিতে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা করেছে স্থানীয়রা। মঙ্গলবার বিকেলে আশুলিয়ার কাঠগড়া বাজারের বাঁশহাটে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আয়োজিত আলোচনা সভা থেকে আশুলিয়ায় কুক্ষাত সন্ত্রাসীদের শাস্তির দাবি জানিয়েছেন আশুলিয়া ইউনিয়নের কাঠগড়া, দুর্গাপুর, কুটুরিয়া আড়াগাও গ্রামের পাঁচ শতাধিক গ্রামবাসী। আলোচনা সভা থেকে বক্তারা বলেন, আমরা এলাকার সকলেই শান্তিপ্রিয় লোক এবং আইনের প্রতি শ্রদ্ধাশীল। কিছু বহিরাগত সন্ত্রাসী এলাকায় অবস্থান করে চাঁদাবাজী, মারামারিসহ অবৈধ অস্ত্রের মহড়া দিয়ে সাধারণ মানুষের জীবনকে অতিষ্ঠ করে তুলেছে।
গত ২৫ অক্টোবর সন্ত্রাসীদের গুলিতে ৩ জন লোক আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। আমরা কেউ আইন হাতে তুলে নিবো না। আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ইতিমধ্যে সন্ত্রাসীদের প্রধান অশ্রুকে গ্রেপ্তার করেছে। আশা করি দ্রুত বাকি সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেপ্তারসহ হামলায় ব্যবহৃত অস্ত্র উদ্ধারের দাবি জানান।
আশুলিয়া থানা আওয়ামী লীগের সদস্য মোঃ রফিকুল ইসলামের সঞ্চালনায় ও এলাকার মুরুব্বি সুলতান পালোয়ানে সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হোসেন শাজাহান, আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন সরকার, আশুলিয়া ইউনিয়ন পরিষদের এক নং ওয়ার্ড মেম্বার মোহাম্মদ আলী সরকার, ২ নং ওয়ার্ড মেম্বার জাকির হোসেন মন্ডল,আশুলিয়া ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক সভাপতি আতাউর রহমান বিদ্যা, কোহিনুর সরকার, আতাউর রহমান সরকার, মোহাম্মদ আলী সরকার, আবুল কালাম আজাদ, আদম আলী, তমিজ উদ্দিন সরকার, লাল মিয়া, রফিকুল ইসলাম, হারেজ সরকার, আলী আজগর সরকার, মহিউদ্দিন সরকার, মোতালেব সরকার, শাহাবুদ্দিন শিকদার প্রমুখ।
আলোচনা সভা শেষে এলাকাবাসীরা সন্ত্রাশীদের গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধারের দাবিতে বিক্ষোভ মিছিল করেন। মিছিলটি কাঠগড়া বাজার ও এর আশপাশের সড়ক প্রদক্ষিণ করে। এছাড়া গত ২৫ শে অক্টোবর ২০২৩ সন্ত্রাসীদের হামলায় তিনজন গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় আসামিদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান এলাকাবাসীরা।  এছাড়া অস্ত্র উদ্ধারের বিষয়ে ও সকল আসামিদের গ্রেপ্তারের জন্য উপস্থিত এলাকাবাসীর গনস্বাক্ষর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!