আমি পিছু হটার লোক নই: ঢাকা-১৯ সাংসদ সাইফুল ইসলাম

সাভার প্রতিনিধিঃ আমি সাইফুল পিছু হটার লোক নই, অন্যায়ের বিরুদ্ধে আমার অবস্থান অত্যান্ত সুস্পষ্ট। আমি কখনো অন্যায়ের সাথে আপোষ করিনি আর ভবিষ্যতেও করবোনা বলে মন্তব্য করেছে ঢাকা-১৯ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মোহাম্মদ সাইফুল ইসলাম। রবিবার দুপুরে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অডিটোরিয়ামে আয়োজিত নবনির্বাচিত সংসদ সদস্যের সংবর্ধনা ও স্বাস্থ্য সেবা ব্যবস্থাপনা কমিটির মাসিক সভায় উপস্থিত থেকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সম্প্রতি সাভারের ফুটপাতা দখলমুক্ত করায় হকারদের বিরোধিতার বিষয় নিয়ে পত্রিকায় প্রকাশিত সংবাদের বিরোধিতা করে তিনি বলেন, প্রশাসন ও সকলের সহযোগিতা নিয়েই ফুটপাত হকারমুক্ত করা হয়েছে। আমরা হকারদের পূনর্বাসনের ব্যবস্থা করার জন্য কাজ করছি এবং যেখানে হকারদের পূনর্বাসন করা হবে সেখানে তারা চাঁদা না দিয়েই ব্যবসা করতে পারবে।

তিনি আরও বলেন, বর্তমানে সাভার উপজেলার একমাত্র সরকারি হাসপাতালটি ৫০ শয্যা বিশিষ্ট রয়েছে। বৃহৎ জনগোষ্ঠীর এই অঞ্চলে জনগণের স্বাস্থ্য সেবার কথা বিবেচনা করে হাসপাতালটিকে ১০০ শয্যায় উন্নিত করার জন্য সকল কিছু করার আশ্বাস দেন এবং গ্রীন সাভার, ক্লিন সাভার গড়ে তুলতে সাভারের সকলের সহযোগিতা কামনা করেন। এসময় সাবেক সংসদ সদস্যকে সাথে নিয়ে স্বাস্থ্য বিষয়ক সকল কাজ একসাথে করারও প্রত্যয় ব্যক্ত করেন। মাসিক সভা শেষে সংসদ সদস্য সাইফুল ইসলামকে সংবর্ধনা প্রদান করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে ঢাকা ১৯ আসনের সাবেক দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ সায়েমুল হুদা, সাভার পৌরসভার মেয়র হাজী আবদুল গনি, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার সুমি, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোহাম্মদ শিবলীজ্জামান, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আকবর আলী খান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!