আশুলিয়ায় নারী শ্রমিককে শ্বাসরোধে হত্যার দায়ে প্রেমিক গ্রেপ্তার

সাভার প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় বিয়ের জন্য চাপ দেওয়ায় এক নারী পোশাক শ্রমিককে শ্বাসরোধে হত্যার ঘটনায় অভিযুক্ত প্রেমিক শিমুল আলী ওরফে শিমুল রেজাকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে আশুলিয়া থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে গ্রেপ্তারের বিষয়টি করেছেন সাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার সাহিদুল ইসলাম। এর আগে মঙ্গলবার ভোররাতে আশুলিয়ার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে শিমুল রেজাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত শিমুল রেজা রাজশাহী জেলার দুর্গাপুর থানার জয়কৃষ্ণপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে। সে আশুলিয়ার ইউনিক এলাকায় ভাড়া থেকে স্থানীয় একটি তৈরী পোশাক কারখানায় চাকরি করতেন। অন্যদিকে নিহত ববিতা গাইবান্ধার ফুলছড়ি থানার পশ্চিম খাটিয়ামারি গ্রামের মৃত আজিজুল হকের মেয়ে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সাহিদুল ইসলাম বলেন, গত ৬ মাস আগে নিহত ববিতার আগের স্বামীর সাথে বিচ্ছেদ হওয়ার পর পোশাক শ্রমিক শিমুল রেজার সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে ববিতা শিমুলকে বিয়ের জন্য চাপ দিতে থাকলে শিমুল ববিতার সাথে বিয়েতে রাজি না থাকায় তাকে হত্যার পরিকল্পনা করে। পরে পুর্ব পরিকল্পনা অনুযায়ী শিমুল ববিতাকে স্ত্রীর পরিচয়ে আশুলিয়ার ইউনিক এলাকার দ্বীন মোহাম্মদের বাড়ির একটি কক্ষ ভাড়া নেয়। বাসা ভাড়া নেওয়ার দুই দিনের মাথায় প্রেমিকা ববিতাকে শ্বাসরোধ করে হত্যা করে কক্ষের বাইরে থেকে তালা দিয়ে পালিয়ে যায় শিমুল। এ ঘটনায় নিহতের ভাই বাদশা মিয়া বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ ২৪ ঘণ্টার মধ্যে অভিযান চালিয়ে শিমুলকে গ্রেপ্তার করে।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) আবুল মালেক বলেন, হত্যাকারী খুব চালাক প্রকৃতির। তিনি হত্যাকাণ্ডের পরে নিহতের ভোটার আইডি কার্ডসহ সমস্ত কাগজপত্র সরিয়ে ফেলেন। পরবর্তীতে ববিতার পূর্বের স্বামীর সঙ্গে যোগাযোগ করে তথ্য সংগ্রহ করে আসামি শিমুলকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, গত ২৮ জানুয়ারি আশুলিয়ার ইউনিক এলাকার দ্বীন মোহাম্মদের বাড়ি থেকে নিহত ববিতার মরদেহ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!