সাভারে ইউপি সদস্যের নেতৃত্বে গৃহবধুর উপর হামলা-শ্লীলতাহানির বিচার দাবি

সাভার প্রতিনিধিঃ সাভারের ভাকুর্তা ইউনিয়নের ৪ নং ওয়ার্ড সদস্য মোঃ হাসান আলীর নেতৃত্বে এক গৃহবধুর উপর হামলা চালিয়ে মারধর ও শ্লীলতাহানির চেষ্টার ঘটনায় জড়িতদের বিচার দাবি করেছেন ভুক্তভোগীর পরিবারের সদস্যরা। বৃহস্পতিবার বিকেলে সাভার বাজার বাসষ্ট্যান্ডের একটি রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ইউপি সদস্য মোঃ হাসান আলী ও তার সহযোগীদের অবিলম্বে গ্রেপ্তার ও শাস্তির দাবি জানিয়েছেন। এসময় আয়োজিত সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিল্লাল হোসেনের ছোট ভাই সাদেক হোসেন, তাদের চাচাতো ভাই মনির হোসেন, ভগ্নিপতি মনছুর আলীসহ পরিবারের সদস্যরা।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগীর স্বামী মোঃ বিল্লাল হোসেন বলেন, জমিসংক্রান্ত বিরোধের জের ধরে ভাকুর্তা ইউনিয়নের ৪ নং ওয়ার্ড সদস্য মোঃ হাসান আলীর নেতৃত্বে একদল সন্ত্রাসী দা, ছুড়ি, চাপাতি ও লাঠিসোঠা নিয়ে বুধবার সন্ধ্যায় আমার বসতবাড়িতে হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা আমার বাড়িঘর ভাংচুর করে এবং আমার স্ত্রী লাইলী আক্তারকে বেধরক মারধরসহ কুপিয়ে হত্যার চেষ্টা করে। একপর্যায়ে হামলাকারীরা আমার স্ত্রীর শ্লীলতাহানির চেষ্টা চালায়। পরে জরুরী সেবা নাম্বার ৯৯৯ এ কল করা হলে পুলিশ আসার খবর পেয়ে তারা পালিয়ে যায়।

এঘটনায় ইউপি সদস্য মোঃ হাসান আলী (৩৭), মোঃ দেলোয়ার (৩৩), মোঃ মাসুদ করিম (৪০), আব্দুর রহমান (২৮), মাজাহারুল ইসলাম (৪২), নিজাম উদ্দিন (৪১), কেশব লাল নন্দী (৪৫), সাদেক হোসেন (৩২) ও আলমগীর হোসেনকে (৪২) আসামী করে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, জমিজমা নিয়ে বিরোধের জেরে বুধবার সন্ধ্যায় অভিযুক্তরা বাদী বিল্লাল হোসেনের বাড়িতে হামলা চালায়। এসময় বিল্লাল হোসেনকে না পেয়ে ঘরে থাকা গৃহবধু লাইলী আক্তারকে মারধরসহ চাপাতি দিয়ে তার মাথায় আঘাত করে। খবর পেয়ে বিল্লাল হোসেন স্ত্রীকে বাঁচাতে এগিয়ে আসলে মারধর করা হয়। পরে তাদের ডাক চিৎকার আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। এঘটনায় আহতদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত বিল্লাল হোসেন ছোট ভাই সাদেক হোসেন বলেন, আমাদের পৈত্রিক সুত্রে পাওয়া একটি জমি দখলের পায়তারা করছে হামলাকারীরা। বিষয়টি নিয়ে একাধিকবার সালিস-বৈঠক হলেও কোন সমাধান হয়নি। এঘটনায় তাদের বিরুদ্ধে আমরা থানায় ও আদালতে অভিযোগ দায়ের করি। এরপরে গত কয়েকদিন পূর্বে তারা জোর করে আমাদের জমিতে থাকা বেশকিছু গাছ কেটে ফেলে এবং জমি বালু দিয়ে ভরাট করে। বিষয়টি নিয়ে একাধিক গণমাধ্যমে সংবাদও প্রকাশিত হলে ক্ষিপ্ত হয়ে তারা আমাদের উপর এই হামলা চালিয়ে। আমরা হামলাকারীদের গ্রেপ্তার এবং শাস্তির দাবি জানাচ্ছি।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, হামলা ও মারধরের ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!