সাভারে গৃহবধুকে কুপিয়ে হত্যা, ঘাতক স্বামী গ্রেপ্তার

সাভার প্রতিনিধিঃ সাভারে পারিবারিক কলহের জেরে বাক-বিতন্ডা ও স্বামী-স্ত্রী মধ্যে ঝগড়া লাগার ঘটনায় এক গৃহবধুকে কুপিয়ে হত্যার করেছে তার পাষন্ড স্বামী। এঘটনায় স্থানীয়দের সহযোগীতায় ঘাতক স্বামী হাফিজুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে সাভার পৌর এলাকার রাজাবাড়ি প্রাইমারি স্কুল সংলগ্ন আব্দুল মজিদ খানের বাড়ির ৬ষ্ঠ তলার একটি কক্ষে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এছাড়া ঘাতক স্বামীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে গেছে।

গ্রেপ্তারকৃত হাফিজুর রহমান রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানার অলঙ্কারপুর গ্রামের বাসিন্দা। সে স্থানীয় জে.কে গ্রুপের তৈরী পোশাক কারখানায় নিটিং অপারেটর হিসেবে কাজ করতো। এছাড়া তার স্ত্রী কহিনুর বেগম কুড়িগ্রাম এলাকার বাসিন্দা। হাফিজুর তার দ্বীতিয় স্বামী। তারা প্রেম করে বিয়ে করে ভাড়া বাড়িতে সংসার করছিলো বলে জানায় হাফিজুর।

ঘাতক হাফিজুর জানায়, তিনি সারাদিন কারখানায় কাজ করলেও তার স্ত্রী বাসায় থেকেও মেয়ে মানুষ নিয়ে আনন্দ ফুর্তি করে এবং বাসায় মেয়ে নিয়ে এসে ব্যবসা করে। এসব কারনে তাদের মধ্যে মাঝে মধ্যেই ঝগড়া বিবাদ হতো। মঙ্গলবার বিকেলে ঝগড়া একপর্যায়ে স্ত্রী কহিনুর তার গলা চেপে ধরলে বাঁচার জন্য সে পাশে থাকা ছুড়ি দিয়ে তার গলায় আঘাত করে। পরে তাকে হত্যা করে লাশটি গুম করার জন্য টয়লেটে লুকিয়ে রাখে।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, হত্যাকান্ডের খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করা হয়েছে। এঘটনায় লাশের সুরতহাল করে মৃতদেহটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এছাড়া হত্যাকারী স্বামীর বিরুদ্ধে মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!