স্বর্ণতারা মুক্ত জীবন সিআরপি’র ভর্তি রোগীদের হাতে তুলে দিলো বস্ত্র

সাভার প্রতিনিধিঃ ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। এই আনন্দকে বাড়িয়ে দিতে আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে সাভারে পক্ষাঘাত গ্রস্থ্যদের পুনর্বাসন কেন্দ্রে (সিআরপি) ভর্তিকৃত রোগীদের হাতে বস্ত্র তুলে দিয়েছে স্বর্ণতারা মুক্ত জীবন নামের একটি সেবা ও কল্যাণ সংস্থা। মঙ্গলবার সকালে সিআরপি’র রেডওয়ে হলে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে শতাধিক প্রতিবন্ধী ও বিভিন্ন আঘাতপ্রাপ্ত হয়ে সিআরপিতে ভর্তি হওয়া রোগীদের হাতে ঈদ উপলক্ষ্যে বস্ত্র তুলে দেন সিআরপি’র প্রতিষ্ঠাতা ভেলরি টেইলর।

প্রধান অতিথির বক্তব্যে ভেলরি টেইলর বলেন, স্বর্ণতারা মুক্ত জীবন নামক সেবা ও কল্যাণ সংস্থাটি সিআরপি’র ভর্তি রোগীদের প্রতি সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ায় তাদেরকে সাধুবাদ জানাচ্ছি। আমি আশা করছি ভবিষ্যতেও তারা এই ধরনের সহযোগীতা অব্যাহত রাখবেন এবং তাদের দেখে অন্যরা অনুপ্রানিত হবেন।

এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন সিআরপি’র নির্বাহী পরিচালক ড. মোঃ সোহরাব হোসেন, হেড অফ আইজিএ মোঃ জিয়াউল হক খান, স্বর্ণতারা মুক্ত জীবন এর উপদেষ্টা জিয়া উদ্দিন সরকার, প্রত্যাশা ল্যান্ড মার্ক লিমিটেড এর পরিচালক মোঃ আজহারুল ইসলাম, মিজানুর রহমান মিলন, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জানে আলম, মোঃ বিল্লাল হোসেন প্রমুখ।

সিআরপি’র হেড অফ আইজিএ মোঃ জিয়াউল হক খান বলেন, সিআরপিতে ভর্তি হওয়া দুস্থ্য রোগীদের সেবা প্রদানের পাশাপাশি সহযোগীতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য আমি ব্যক্তিগতভাবে স্বর্ণতারা মুক্ত জীবন সংস্থাটির সাথে যোগাযোগ করি। এর পরিপ্রেক্ষিতে সংস্থাটির পক্ষ থেকে আসন্ন ঈদ উপলক্ষ্যে শতাধিক রোগীর জন্য থ্রিপিছ, পাঞ্জাবিসহ বিভিন্ন ধরনের বস্ত্র বিতরনের উদ্যোগ গ্রহন করা হয়েছে। আমি আশা করছি আমাদের চারপাশে আরও যারা দাতা সংস্থা, এনজিও রয়েছে এবং সেবামূলক কর্মকান্ড পরিচালনা করেন তারাও স্বর্ণতারা মুক্ত জীবনের মতো সিআরপি’র দুস্থ্য রোগীদের সহযোগীতায় এগিয়ে আসবেন।

প্রসঙ্গতঃ স্বর্ণতারা মুক্ত জীবন নামক সেবা ও কল্যান সংস্থাটি প্রায় ১৬ বছর ধরে সমাজে বিভিন্ন ক্ষেত্রে অসহায়, দুস্থ্য মানুষদের সহযোগীতায় তাদের নিয়মিত কার্যক্রম পরিচালনা করে আসছে। ভবিষ্যতেও তারা আরও বড় পর্যায়ে সাধারন মানুষকে সেবা প্রদান করতে আগ্রহী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!